ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বদরগঞ্জে প্রতারক চক্রের ৪ সদস্য আটক

ডিভিশনাল স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৫ ঘণ্টা, জুন ১৮, ২০১৮
বদরগঞ্জে প্রতারক চক্রের ৪ সদস্য আটক

রংপুর: রংপুরের বদরগঞ্জ উপজেলায় জাল ডলারসহ প্রতারক চক্রের চার সদস্যকে আটক করেছে পুলিশ।

রোববার (১৭ জুন) দিনগত রাতে উপজেলার রাধানগর ইউনিয়নের মণ্ডলপাড়া থেকে তাদের আটক করা হয়।  

আটককৃতরা হলেন রংপুরের পীরগঞ্জের রায়পুর ইউনিয়নের নকারপাড়ার সিরাজুল ইসলামের ছেলে সাদা মিয়া (৩৬), তারাগঞ্জের কুর্শা গ্রামের বাবুল মিয়ার ছেলে আরিফুজ্জামান (২২), একই গ্রামের আনারুল হকের ছেলে সৌরভ সরকার (২১) ও সেকেন্দার আলীর ছেলে আমিনুল ইসলাম (২৭)

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মণ্ডলপাড়ার সোবহান উদ্দিনের ছেলে আরিফ (৩৫) দীর্ঘদিন ধরে কষ্টি পাথর সীমানা পিলার ও জাল ডলারের ব্যবসা করে আসছিলেন।

রোববার প্রতারক চক্রের চার সদস্য কষ্টি পাথর সীমানা পিলার ও ডলার কিনতে আরিফের বাড়িতে আসে। গোপন সংবাদের ভিক্তিতে রাতে পুলিশ আরিফের বাড়িতে অভিযান চালিয়ে ওই প্রতারক চক্রের ৪ সদস্যকে আটক করে।

এ সময় পুলিশ তাদের কাছ একটি বড় সীমানা পিলার,কষ্টি পাথর সদৃশ মূর্তি, জাল ডলার,ম্যাগনেফাইট গ্লাস, জাল টাকা বানানোর বিভিন্ন সামগ্রী, একটি ছোট মূর্তি ও নগদ ৬৫ হাজার টাকা উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ির মালিক ও চোরাচালান ব্যবসায়ী আরিফ কৌশলে পালিয়ে যান।

আটককৃতদের বিরুদ্ধে থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার রংপুর (বি-সার্কেল) মারুফ আহম্মেদ।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, জুন ১৮, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।