ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে ডাকাতি, নগদ টাকা ও সোনা লুট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৫ ঘণ্টা, জুন ১৮, ২০১৮
সৈয়দপুরে ডাকাতি, নগদ টাকা ও সোনা লুট

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরের পার্বতীপুর মহাসড়কের সেনাবাহিনীর চেকপোস্ট এলাকায় একটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। 

রোববার (১৮ জুন) রাতে স্থানীয় ঠিকাদার মনোয়ার হোসেনের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা তার বাড়ি থেকে ৯ ভরি সোনা ও সাড়ে ৪ লাখ টাকা লুট করে নিয়ে যায় বলে জানা গেছে।

ডাকাতির সময় মনোয়ার হোসেন বাড়িতে ছিলেন না। তার স্ত্রী শামীমা হোসেন দোতলা বাড়ির নিচতলায় নিজস্ব ঠিকাদারী প্রতিষ্ঠানের কার্যালয়ে একাই ছিলেন।  

শামীমা হোসেন জানান, রাত ১২টার কিছু আগে হেলমেট পরা চারজন ডাকাত বাড়ির নিচতলায় অফিসে ঢুকে তার গলা চেপে ধরে। ডাকাতরা অস্ত্রের মুখে তাকে টেনে-হিঁচড়ে বাড়ির দোতলায় নিয়ে যায়। সেসময় ডাকাতরা বাড়ির কোথায় কী আছে জানতে চায়। একপর্যায়ে বাড়ির সবকিছু তছনছ করে চালের ড্রাম থেকে দেড় লাখ টাকা এবং আলমারির ড্রয়ার থেকে আরও তিন লাখ টাকা ও ৯ ভরি সোনা লুট করে পালিয়ে যায়।  

খবর পেয়ে সৈয়দপুর থানা-পুলিশ ঘটনাস্থলে আসে। সৈয়দপুর সার্কেল পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল ও সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় মামলার প্রস্ততি চলছে বলে জানান তারা।

বাংলাদেশ সময়: ১০২১ ঘণ্টা, জুন ১৮, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।