ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জয়পুরহাটে মোটরসাইকেলের ধাক্কায় নারী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৭ ঘণ্টা, জুন ১৭, ২০১৮
জয়পুরহাটে মোটরসাইকেলের ধাক্কায় নারী নিহত

জয়পুরহাট: জয়পুরহাট সদরের বানিয়াপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় মতিজন বেওয়া (৫৫) নামে এক নারী নিহত হয়েছেন।

রোববার (১৭ জুন) রাত পৌনে ১২টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পথে ওই নারীর মৃত্যু হয়। নিহত মতিজন বানিয়াপাড়া (কাচারীপাড়া) গ্রামের মৃত জয়েন উদ্দীনের স্ত্রী।

পারিবিরিক সূত্রে জানা যায়, জয়পুরহাট সদরের ধারকী গ্রামে ক্যান্সার আক্রান্ত মেয়েকে দেখে সন্ধ্যায় বাড়িতে আসেন মতিজন বেওয়া। পরে রাত ৯টার দিকে প্রতিবেশী এক জায়ের বাড়ি থেকে নিজ বাড়িতে রওনা দেন। তিনি রাস্তা পারাপারের সময় জয়পুরহাট থেকে কালাইগামী একটি মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগলে গুরুতর আহত হন।

এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করে দেয়। পরে অবস্থার অবনতি হলে দায়িত্বরত চিকিৎসক তাকে বগুড়ার শজিমেক হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

জয়পুরহাট সদেরর বম্বু ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) আসাদুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, জয়পুরহাট থেকে বগুড়ায় নিয়ে যাবার পথেই তার মৃত্যু হয়েছে। স্থানীয়রা ঘাতক মোটরসাইকেলটি আটক করেছে।

বাংলাদেশ সময়: ০৪২৭ ঘণ্টা, জুন ১৮, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ