ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডিবি পরিচয়ে প্রতারণায় যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, জুন ১৭, ২০১৮
ডিবি পরিচয়ে প্রতারণায় যুবক আটক

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়ায় উপজেলায় ডিবি পরিচয় দিয়ে প্রতারণার সময় জাকিরুল ইসলাম (৩০) নামে এক যুবক জনতার হাতে আটক হয়েছে। এসময় তারসঙ্গে থাকা আরও তিনজন পালিয়ে যায়। তাদের নাম-পরিচয় জানা যায়নি।

রোববার (১৭ জুন) রাত ৯টায় উপজেলার দেবনগর ময়নাগুড়ি এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক জাকিরুল পঞ্চগড় সদর উপজেলার রামের ডাংগা এলাকার আমিমুল ইসলামের ছেলে।

জানা যায়, সন্ধা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত ভজনপুর এলাকার স্কুল পড়ুয়া ছাত্র স্বপন, তারেক, জাহেদ, হারুণ, অপুকে আটক করে রাখে ডিবি পরিচয় দানকারী জাকিরুল ও তার সহকারীরা।

প্রতারণার শিকার তারেক জানায়, ‘আমরা ঈদে ঘোরাঘুরি শেষে বাড়ি যাচ্ছিলাম। পথে জাকিরুল ও তার সঙ্গীরা আমাদের আটক করে আমাদের কাছে থাকা ডিএসএলআর ক্যামেরা, মোবাইল ফোন, টাকা ছিনিয়ে নিয়ে জনপ্রতি ২০ হাজার টাকা করে দাবি করে। একপর্যায়ে স্বপন ধস্তাধস্তি করে ঘটনাস্থল থেকে পালিয়ে ভজনপুর এলাকার লোকজনদের খবর দেয়। পরে তারা ঘটনাস্থলে গিয়ে আমাদের উদ্ধার করে। ’

খবর পেয়ে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ জাকিরুলকে আটক করে থানায় নিয়ে যায় বলেও জানায় সে।  

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউকে বলেন, এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কোনো অভিযোগ পাওয়া যায় নি। তবে তদন্ত চলছে, কেউ যদি অভিযোগ না করে তবে আমাদের মতো পদক্ষেপ গ্রহণ করব।

বাংলাদেশ সময়: ০১০৩ ঘণ্টা, জুন ১৮, ২০১৮
জিপি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।