ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে পিকআপ ভ্যানকে বাসের ধাক্কায় নিহত ৯, আহত ১৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, জুন ১৭, ২০১৮
সৈয়দপুরে পিকআপ ভ্যানকে বাসের ধাক্কায় নিহত ৯, আহত ১৪ সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় নিহতরা

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর উপজেলায় পিকআপ ভ্যানকে বাসের ধাক্কায় নয়জন নিহত হয়েছেন। এতে কমপক্ষে ১৪ জন আহত হয়েছেন।

রোববার (১৭ জুন) রাত ১০টার দিকে সৈয়দপুর-নীলফামারী বাইপাস সড়কের ধলাগাছ এলাকার আহমদ প্লাইউড ফ্যাক্টরির কাছে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে সাতজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নীলফামারীর একটি পিকআপ ভ্যানে করে যাত্রীরা দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় অবস্থিত বিনোদন কেন্দ্র স্বপ্নপুরী থেকে বাড়ি ফিরছিলেন। এসময় দিনাজপুর থেকে ঢাকাগামী একটি বাস পেছন থেকে ধাক্কা দিলে পিকআপ ভ্যানটি উল্টে গিয়ে ছিটকে পড়েন যাত্রীরা। পরে পেছন দিক থেকে আসা অন্য একটি বাস তাদের চাপা দিলে এ হতাহতের ঘটনা ঘটে।  

এতে পিকআপ ভ্যানে থাকা আট যাত্রীর ঘটনাস্থলেই মৃত্যু হয়।  হাসপাতালে নেওয়ার পরে আরও একজনের মৃত্যু হয়।  

নীলফামারী পুলিশ সুপার (এসপি) মুহাম্মদ আশরাফ হোসেন বাংলানিউজকে জানান, পিকআপ ভ্যানটিতে মোট ২৭ জন যাত্রী ছিলেন। তারমধ্যে চালকসহ নয়জন নিহত হয়েছেন। এছাড়া আহত ১৪ জনের মধ্যে সাতজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের রমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি জানান, নিহতরা সবাই নীলফামারী সদর উপজেলার গোড়গ্রাম ইউনিয়নের ধোপাডাঙ্গা এবং চওড়া ইউনিয়নের নতিবাড়ি চৌরঙ্গি এলাকার বাসিন্দা। তাদের বসয় ১৬-২০ বছরের মধ্যে। নিহতদের মধ্যে প্রাথমিকভাবে চারজনের নাম জানা গেছে। তারা হলেন- মারুফ, শামীম, নুর ইসলাম ও আল আমিন। মরদেহগুলো থানা চত্বরে রাখা হয়েছে।

এদিকে ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন নীলফামারী জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ খালেদ রহীম, পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন, সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন ও সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বজলুর রশীদ।

বাংলাদেশ সময়: ২৩১৮ ঘণ্টা, জুন ১৭, ২০১৮/আপডেট সময়: ০৬২৫ ঘণ্টা
এমইউএম/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।