ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাজিল সমর্থকদের র‌্যালিতে মোটরবাইকের সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, জুন ১৭, ২০১৮
ব্রাজিল সমর্থকদের র‌্যালিতে মোটরবাইকের সংঘর্ষে নিহত ১

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা শহরে ব্রাজিল সমর্থকদের মোটরসাইকেল শোভাযাত্রায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সাগর হোসেন (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

রোববার (১৭ জুন) সন্ধ্যায় শহরের কোর্ট-কলেজ সড়কের বিগ বাজারের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে গুরুতর আহত রনক হাসান হৃদয়কে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত সাগর হোসেন দামুড়হুদা উপজেলার কুকিয়াচাঁদপুর গ্রামের নাজিমউদ্দীনের ছেলে।  

প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার বিকেলে ব্রাজিলের সমর্থকরা একটি মোটরসাইকেল শোভাযাত্রা বের করে। এসময় শোভাযাত্রাটি শহরের কলেজ রোড এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলের তিন যুবক আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার পর সাগরের মৃত্যু হয়। আহত হৃদয়ের আবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক মশিউর রহমান জানান, মাথা ও শরীরের বিভিন্ন অংশে আঘাত পাওয়ায় সাগরের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হৃদয়কে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল ও অপরজনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতলে চিকিৎসা দেয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, জুন ১৭, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।