ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নালিতাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় কিশোর নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, জুন ১৭, ২০১৮
নালিতাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় কিশোর নিহত

শেরপুর: শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বায়জিদ বোস্তামী আকিব (১৬) নামে এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে নাঈম (১৭) নামে আরেকজন।

রোববার (১৭ জুন) বিকেলে নালিতাবাড়ী-নকলা নাকুগাঁও স্থলবন্ধর রোডের কাপাশিয়া ব্রিজের পাশে এ দুর্ঘটনা ঘটে। বায়জিদ পার্শ্ববর্তী ময়মনসিংহ জেলার ফুলপুর পৌর শহরের শিববাড়ী মহল্লার মাওলানা আবু সাঈদের ছেলে।

পরিবার ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, দুপুরে পাঁচ বন্ধু মিলে ঈদ উৎসব পালনের জন্য দু’টি মোটরসাইকেলে করে নালিতাবাড়ী নাকুগাঁও বন্ধর এলাকায় যায়। সেখানে ঘুরাঘুরি শেষ করে বাড়ি ফেরার পথে কাপাশিয়া ব্রিজের কাছে পৌঁছলে বায়জিদ ও নাঈমের বহনকারী মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে ছিটকে পড়ে যায়। এতে তারা গুরুতর আহত হয়। এ অবস্থায় তাদের উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা হাসপাতালে নিলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে রের্ফাড করেন। পরে তাদের সেখান থেকে মমেক হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় বায়জিদের মৃত্যু হয়। নাঈম মমেক হাসপাতালে চিকিৎসাধীন।

শেরপুর জেলা পরিষদের সদস্য ও নিহতের ফুফাত ভাই আরিফ খন্দকার বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জুন ১৭, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।