ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আক্কেলপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, জুন ১৭, ২০১৮
আক্কেলপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

জয়পুরহাট: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় পুকুরের পানিতে ডুবে রেশমা ও সাবিদ নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। এসময় অনু (৪) নামে অসুস্থ অপর এক শিশুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

রোববার (১৭ জুন) দুপুরে উপজেলার কাঁঠালবাড়ী ও দক্ষিণ কানুপুর গ্রামে পৃথক এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশুরা হলো- উপজেলার কাঁঠাল বাড়ি গ্রামের রশিদুল ইসলামের মেয়ে রেশমা ও দক্ষিণ কানুপুর গ্রামে জিহাদ আহম্মেদের ছেলে সাবিদ।

পারিবারিক সূত্রে জানা যায়, দুপুরে বাড়ির পাশে অন্য শিশুদের সঙ্গে খেলা করার সময় সবার অজান্তে পুকুরের পানিতে পড়ে যায় রেশমা। কিছুক্ষণ পর তাকে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুজি শুরু করে। একপর্যায়ে পুকুরে তাকে ভাসতে দেখে উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক রেশমাকে মৃত ঘোষণা করেন।  

অপরদিকে, প্রায় একই সময় কানুপুর গ্রামে খেলা করতে করতে পুকুরের পানিতে পড়ে যায় সাবিদ ও অনু নামে দুই শিশু। অনেকক্ষণ পর ভাসমান অবস্থায় পুকুর থেকে তাদের উদ্ধার করে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক সাবিদকে মৃত ঘোষণা করেন।  

এদিকে অনুর অবস্থার অবনতি হলে তাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কিরণ কুমার রায় এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, জুন ১৭, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।