ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে বাসচাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, জুন ১৭, ২০১৮
ঠাকুরগাঁওয়ে বাসচাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত আহত রবিউল ইসলাম

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী সড়কে মিনিবাসের চাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন অপর ১ জন। রোববার (১৭ জুন) দুপুর আড়াইটায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-ঠাকুরগাঁও সদর উপজেলার শিবগঞ্জ জামালপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে ফারুক (২৮) ও একই গ্রামের কাউসার (২৫)। আহত রবিউল ইসলামকে (৩০) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার দুপুর ২টার দিকে ৩টি মোটরসাইকেলে করে ৮ বন্ধু বালিয়াডাঙ্গীর হরিণমারী আমগাছ দেখার জন্য যাচ্ছিলেন। পথে তারা ঠাকুরগাঁও রোড মথুরাপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মিনিবাস সামনে থেকে ১টি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ওই মোটরসাইকেলে থাকা ৩ আরোহী গুরুতর আহত হন।

স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিলে চিকিৎসক ফারুক ও কাউসারকে মৃত ঘোষণা করেন। আহত রবিউল ইসলামকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, জুন ১৭, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।