ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝালকাঠিতে যুবককে পিটিয়ে হত্যা অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, জুন ১৭, ২০১৮
ঝালকাঠিতে যুবককে পিটিয়ে হত্যা অভিযোগ

ঝালকাঠি: ঝালকাঠিতে জমি নিয়ে বিরোধের জের ধরে মেহেদী হাসান মজুমদার নামে (২৪) এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এসময় আহত হয়েছেন আরো পাঁচজন। 

রোববার (১৭ জুন) দুপুরে ঝালকাঠি সদর উপজেলার কীর্ত্তিপাশায় এ ঘটনা ঘটে। নিহত মেহেদী হাসান কীর্ত্তিপাশার রমানাথপুর গ্রামের দুলাল মজুমদারের ছেলে।

আহতদের ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, কীর্ত্তিপাশা গ্রামের বাদশা সরদারের সঙ্গে জমি নিয়ে বিরোধ ছিল মেহেদী হাসানদের পরিবারের। এরই জের ধরে দুপুরে উভয় পক্ষের মধ্যে বাক-বিতণ্ডা হয়। এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়।

এসময় উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হলে তাদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসাপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক মেহেদী হাসানকে মৃত ঘোষণা করেন।

নিহতের পরিবারের দাবি বাদশা সরদারের লোকজন লোহার রড দিয়ে পিটিয়ে মেহেদীকে হত্যা করেছে।

ঝালকাঠি থানার উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল হোসেন বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানান তিনি।

বাংলা‌দেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জুন ১৭, ২০১৮
এমএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।