ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আর্জেন্টিনার পতাকা টাঙাতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৬ ঘণ্টা, জুন ১৭, ২০১৮
আর্জেন্টিনার পতাকা টাঙাতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসুদপুরে আর্জেন্টিনার পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জাবের শেখ হৃদয় নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। 

শনিবার (১৬ জুন) সন্ধ্যা পৌনে ৭টায় পুরাতন মুকসুদপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। রোববার (১৭ জুন) সকাল ৯টায় মুকসুদপুর উপজেলার পশারগাতি মাদ্রাসা প্রাঙ্গনে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

হৃদয় ওই গ্রামের আরিফুল শেখের ছেলে। সে পুরাতন মুকসুদপুর গ্রামের ফারুক খান উচ্চ বিদ্যালয়ের বাণিজ্য বিভাগের দশম শ্রেণির ছাত্র।

নিহত হৃদয়ের প্রতিবেশী ফারুক খান ও উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মুন্সী মো. নাসির উদ্দিন বাংলানিউজকে জানান, গাছে টাঙানো আর্জেন্টিনার পতাকা ঝড় বৃষ্টির কারণে বাঁকা হয়ে যায়। শনিবার সন্ধ্যায় পতাকা সোজাভাবে টাঙানোর জন্য হৃদয় গাছে ওঠে। গাছটির সঙ্গে বিদ্যুৎ ও ডিস লাইনের তার ছিলো। গাছে ওঠার পর সে বিদ্যুতস্পৃষ্ট হয়। স্থানীয়রা তাকে বাঁশ দিয়ে ধাক্কা মেরে নিচে নামায়। পরে তাকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথেই সে মারা যায়।

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, জুন ১৭, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।