ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সিলেটে ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, জুন ১৬, ২০১৮
সিলেটে ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন তাহমিন। ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেটে মশিউর রহমান তাহমিন (১৬) নামে এক স্কুলছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় রাহাত নামে একজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৬ জুন) পবিত্র ঈদুল ফিতরের দিবাগত রাত সোয়া ১০টার দিকে নগরের শিবগঞ্জ মিতালি ফার্মেসীর সামনে এ ঘটনা ঘটে। তাহমিন শিবগঞ্জ সোনারপাড়ার ৩৭৬নং বাসার মুজিবুর রহমানের ছেলে।

তার গ্রামের বাড়ি গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণ এলাকায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে কয়েক যুবক তাকে গালের বাম পাশে ও দেহের বিভিন্নস্থানে ছুরি দিয়ে আঘাত করে। এরপর তারাই ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে রেখে আসে।

পরে ওখানে কর্তব্যরত চিকিৎসক তাহমিনকে মৃত ঘোষণা করেন।

তার বাবা মুজিবুর রহমান বাংলানিউজকে বলেন, তাহমিনের কয়েক বন্ধু সন্ধ্যার পর বাসায় বেড়াতে আসে। পরে নাস্তা খেয়ে তাহমিনকে নিয়ে বের হয়ে যায় তারা।

তার ছেলেকে তারাই খুন করেছে অভিযোগ করে তিনি বলেন, তাহমিনের এসব বন্ধুদের আমি আগে কখনও দেখিনি। তাই তাদের নাম বলতে পারছি না।

ঘটনাস্থল থেকে সিলেট মহানগর পুলিশের শাহপরান (র.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বাংলানিউজকে বলেন, অজ্ঞাতপরিচয় কয়েকজন তাহমিনকে ছুরিকাঘাত করে হত্যা করেছে। কি কারণে, কে বা কারা হত্যা করছে, খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২৩৫০ ঘণ্টা, জুন ১৬, ২০১৮
এনইউ/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।