ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভোলার বিনোদন স্পটে দর্শনার্থীদের ভিড়

ছোটন সাহা, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, জুন ১৬, ২০১৮
ভোলার বিনোদন স্পটে দর্শনার্থীদের ভিড় বিনোদন স্পটে আসা দর্শনার্থীরা

ভোলা: ঈদের ছুটিতে দর্শনার্থীদের ঢল নেমেছে ভোলার পর্যটন স্পটগুলোতে। শনিবার (১৬ জুন) ঈদের দিন দুপুর থেকে রাত পর্যন্ত দর্শনার্থীদের আগমনে মুখরিত হয়ে উঠেছে এসব স্পট। 

বিশেষ করে বাঘমারা ব্রিজ, তুলাতলী বাঁধ, খেয়াঘাট ব্রিজ, শান্তিরহাট ব্রিজ, ভোলা সরকারি স্কুল মাঠ, পৌরসভা ও জেলা পরিষদ চত্বর, লালমোহনে সজিব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক, চরফ্যাশনের জ্যাকব টাওয়ার এবং শেখ রাসেল ডিজিটাল শিশু পার্কে মানুষের আগ্রহ বেশি। এসব স্পটে বিনোদনের আশায় ছুটে আসছেন তরুণ-তরুণী ও শিশু-কিশোরসহ সব বয়সের এবং সব শ্রেণিপেশার মানুষ।

এছাড়াও শহরের ইলিশ ফোয়ারা ও সরকারি বালিকা বিদ্যালয় চত্বরের জলপ্রভাতের ঝর্ণা দেখতেও ভিড় জমাচ্ছেন দর্শনার্থীরা।

শহরের সরকারি স্কুল মাঠে গিয়ে দেখা গেছে, বিভিন্ন বয়সের মানুষের ভিড়। কেউ হাঁটছেন, কেউ আড্ডা দিচ্ছেন কেউবা ছবি তুলছেন। এছাড়াও বিভিন্ন রাইডসে মেতে উঠছে শিশুরা। দর্শনার্থীদের নিরাপত্তায় পুলিশ মোতায়েন রয়েছে।

ঘুরতে আসা ইশ্রাফিল বলেন, ঈদের দিনের বিকেলটা উপভোগ করবো বলে পরিবার নিয়ে বেড়াতে এসেছি, এসে অনেক ভালো লাগছে। শহরের প্রাণ কেন্দ্রে এমন একটি সুন্দর স্পট থাকায় অনেকেই ছুটে এসেছেন।

বিনোদন স্পটে আসা দর্শনার্থীরাতুলাতলী বাঁধ এলাকায় গিয়ে দেখা গেছে, বিনোদনমুখী মানুষের ঢল। ঈদ উপলক্ষে পরিবার-পরিজন নিয়ে চলে এসেছেন অনেকে। নদীর উত্তাল ঢেউ, নির্মল বাতাস আর প্রকৃতির অপরূপ সৌন্দর্য্য উপভোগ করছেন দর্শনার্থীরা।

ঘুরতে আসা লিমা, জেসমিন ও সাদিয়া বলেন, শহর থেকে একটু দূরে হলেও ভালোলাগার একটি স্থান তুলাতলী। এখানে এসেই মন ভালো হয়ে যায়।  

এছাড়াও হাকিমুদ্দি বাঁধ, ভেলুমিয়া শেষ মাথা, মনপুরার ল্যান্ডিং স্টেশন, আলম নগরের বাগানে হরিণের দল দেখতেও ছুটে আসছেন পর্যটকরা। কুকুরী-মুকরীর অপরূপ সৌন্দর্য্য উপভোগ করতেও পর্যটকদের আর্কষণের যেন শেষ নেই। সেখানে মানুষের ভিড় জমেছে। বোরহানউদ্দিনের তেঁতুলিয়া রিভার পার্কেও দেখা গেছে দর্শনার্থীদের। সেখানে ঈদ বিনোদনে আনন্দ উৎসবে ঘুরে বেড়াচ্ছেন বিনোদন প্রিয় মানুষ।

এসব স্পটে সপ্তাহ জুড়ে পর্যটকদের ঢল থাকবে বলে জানিয়েছেন স্থানীয়রা।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, জুন ১৬, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad