ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জের মহাসড়কে যান চলাচলে ধীরগতি থাকলেও নেই যানজট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৪ ঘণ্টা, জুন ১৫, ২০১৮
সিরাজগঞ্জের মহাসড়কে যান চলাচলে ধীরগতি থাকলেও নেই যানজট যান চলাচলে ধীরগতি থাকলেও নেই যানজট

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের মহাসড়কে যান চলাচলে ধীরগতি থাকলেও নেই তীব্র যানজট। এর ফলে কিছুটা সময় বেশি লাগলেও ভোগান্তিতে পড়ছে না ঈদে ঘরে ফেরা মানুষের।

শুক্রবার (১৫ জুন) সকাল থেকেই অতিরিক্ত গাড়ির চাপে বঙ্গবন্ধু সেতু পশ্চিম পার থেকে জেলার চারটি মহাসড়কেই যান চলাচলে ধীরগতি রয়েছে। মাঝে মধ্যে নলকা সেতুকে ঘিরে অল্প সময়ের জন্য যানজট লাগলেও পুলিশি তৎপরতায় দ্রুত তা নিরসন হয়ে যাচ্ছে।

 

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বাংলানিউজকে জানান, রাস্তার দুরবস্থার কারণে প্রতিবছর ঈদে ঘরে ফেরা মানুষেরা নানা দুর্ভোগের কারণ হতো এ জেলার মহাসড়কগুলো। কিন্তু এ বছর সম্পূর্ণ চিত্রই পাল্টে গেছে। গত তিনদিন ধরে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু ইউসুফ বাংলানিউজকে বলেন, এবারও ঈদে ঘরে ফেরা কোনো মানুষ যাতে সমস্যায় না পড়ে সে বিষয়ে সতর্ক রয়েছে জেলা পুলিশ। ৯৮ কিলোমিটার মহাসড়কে ৩৭৬ জন পুলিশ পালাক্রমে দায়িত্ব পালন করবেন। ১৭টি মোবাইল টিম ও ২৮টা পিকটে টিম সার্বক্ষণিক মহাসড়কে টহলে রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, জুন ১৫, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।