ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈদের আগের দিনেও হাঁটু পানিতে নাকাল বরগুনার ঈদ বাজার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫১ ঘণ্টা, জুন ১৫, ২০১৮
ঈদের আগের দিনেও হাঁটু পানিতে নাকাল বরগুনার ঈদ বাজার শহরের ভেতরে জোয়ারের পানি

বরগুনা: টানা পাঁচদিনের বৃষ্টির পর জোয়ারের পানি শহরে প্রবেশ করে প্লাবিত হয়েছে বরগুনার বিভিন্ন এলাকা। ঈদের একদিন আগেও হাঁটু পানি রয়েছে এসব এলাকায়। ফলে দুর্ভোগে পড়েছেন এসব ঈদ বাজার করতে আসা মানুষেরা। 

শুক্রবার (১৫ জুন) সকাল ১০টার দিকে বরগুনার গার্মেন্টস পট্টি, কসমেটিকস পট্টি, বাজার রোডসহ বিভিন্ন পট্টিতে গিয়ে দেখা গেছে ক্রেতারা হাঁটু পানির মধ্য দিয়ে হেঁটে পোষাক ও অন্যান্য মালামাল কেনাকাটা করছেন।

বরগুনার ফ্যাশন ভিউ, শাহ জালাল, জামান ফ্যাশন, জেন্স পয়েন্ট, আরাবী ফ্যাশন, ঝলক ফ্যাশন, বিজলী বিপণিবিতান, মদিনা ফ্যাশন, মালঞ্চ ফ্যাশনের পরিচালকরা বাংলানিউজকে জানান, শনিবার (১৬ জুন) ঈদ তাই বেচাকেনা ভালোই হচ্ছে।

কিন্তু গত পাঁচদিনের টানা বৃষ্টির ফলে সেই ক’দিন বেচাকেনা একেবারেই হয়নি। তারপরেও এখন আবার জোয়ারের পানি রাস্তায় ওঠায় ক্রেতাদের সঙ্গে দরদাম তেমন ভালো করতে পারছিনা। এবার বরগুনার ব্যবসায়ীদের লোকসানের সম্ভাবনা রয়েছে বলেও জানান তারা।

বাংলাদেশ সময়: ১০৪২ ঘণ্টা, জুন ১৫, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।