ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রেনের টিকিট কালোবাজারির দায়ে ৫ যুবকের অর্থদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৬ ঘণ্টা, জুন ১৫, ২০১৮
ট্রেনের টিকিট কালোবাজারির দায়ে ৫ যুবকের অর্থদণ্ড ট্রেনের টিকিট কালোবাজারির সঙ্গে জড়িত পাঁচ যুবক

নীলফামারী: নীলফামারীতে ট্রেনের টিকিট কালোবাজারির সঙ্গে জড়িত থাকার অপরাধে পাঁচ যুবককে আটক পর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অর্থদণ্ড করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জুন) রাতে নীলফামারী জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শুভাশীষ চাকমা আটকদের অর্থদণ্ড করেন।  

দণ্ডিতরা হলেন- নীলফামারী সদর উপজেলার টুপামারী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড পুরাতন স্টেশন এলাকার আব্দুল গফুরের ছেলে উমর ফারুক (৩৬), শফিকুল ইসলামের ছেলে ফজল হোসেন (১৮), নুর ইসলামের ছেলে রায়হান ইসলাম (১৮), আফসার আলীর ছেলে রাশেদুল ইসলাম (১৮) এবং মাহাবুল ইসলামের ছেলে লিমন মিয়া (১৮)।

শুক্রবার (১৫ জুন) সকালে র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্প সূত্রে এ তথ্য জানা যায়।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বৃহস্পতিবার রাতে নীলফামারী রেলস্টেশনে অভিযান পরিচালনা করে ক্যাম্পের অভিযানিক একটি দল। অভিযানে ট্রেনের টিকিট কালোবাজারির সঙ্গে জড়িত থাকায় পাঁচ যুবককে আটক করা হয়।

পরে রাতে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আটকদের মধ্যে ফারুকের চার হাজার, ফজল হোসেনের তিন হাজার, রায়হানের দেড় হাজার এবং রাশেদুল ও লিমন মিয়ার দুই হাজার করে টাকা জরিমানা করা হয়।

র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্প কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মোতাহার হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, দণ্ডিতরা তাৎক্ষণিকভাবে জরিমানার টাকা পরিশোধ করায় তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, জুন ১৫, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।