ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় তালিকাভুক্ত মাদক বিক্রেতার মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩১ ঘণ্টা, জুন ১৪, ২০১৮
বগুড়ায় তালিকাভুক্ত মাদক বিক্রেতার মরদেহ উদ্ধার

বগুড়া: বগুড়ায় পুলিশের তালিকাভুক্ত মাদক বিক্রেতা ও একাধিক মামলার আসামি রেজাউল করিম ওরফে ডিপজলের (৩৮) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (১৪ জুন) দিনগত রাত ২টার দিকে শহরের মালগ্রাম ছিলিমপুর নতুন বাইপাস এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শ্যুটার গান, তিন রাউন্ড গুলি ও ৪০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী বাংলানিউজকে জানান, রাতে মালগ্রাম ছিলিমপুর নতুন বাইপাস এলাকায় দু’দল দুর্বৃত্তের মধ্যে গুলিবিনিময় হচ্ছিল। খবর পেয়ে পুলিশ সেখানে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলে ডিপজলকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে এ অবস্থায় ডিপজলকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, এলাকায় মাদক সম্রাট নামে পরিচিত ডিপজল শহরের মালগ্রাম উত্তরপাড়ার আব্দুল মান্নানের ছেলে। তার বিরুদ্ধে সদর থানায় মাদক, অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে মোট ১০টি মামলা রয়েছে। ২০১৭ সালের ৮ মার্চ আর্মড পুলিশ ব্যাটালিয়নের এক সদস্যকে কর্তব্যরত অবস্থায় ছুরিকাঘাত করে আহত করেছিলেন তিনি।  

বাংলাদেশ সময়: ০৪২৯ ঘণ্টা, জুন ১৫, ২০১৮
এমবিএইচ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।