[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৮ আষাঢ় ১৪২৫, ২২ জুন ২০১৮

bangla news

নোয়াখালীতে সড়ক পরিদর্শনে ওবায়দুল কাদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১৫ ৩:২৭:৩৮ এএম
নোয়াখালীর বিভিন্ন সড়ক পরিদর্শন করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি বাংলানিউজ

নোয়াখালীর বিভিন্ন সড়ক পরিদর্শন করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি বাংলানিউজ

নোয়াখালী: ঈদের দুইদিন আগে নিজ জেলা নোয়াখালীর বিভিন্ন উপজেলার সড়কগুলোর সার্বিক অবস্থা পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (১৪ জুন) সন্ধ্যা থেকে রাত ১২টা পর্যন্ত মন্ত্রী তার নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) ও জেলার বিভিন্ন উপজেলার সড়ক ও মহাসড়কগুলো পরিদর্শন করেন।

ওবায়দুল কাদের বিকেলে ফেনী থেকে দাগনভূঞা হয়ে বসুরহাটে নিজ বাসভবনে আসেন। পরে তিনি দলীয় নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিদের সঙ্গে নিয়ে মা-বাবা’র কবর জিয়ারত করেন।

সন্ধ্যায় মন্ত্রী জেলার সড়ক ও মহাসড়কের সার্বিক পরিস্থিতি দেখতে ঝটিকা সফরে বের হন। এসময় তিনি জেলার কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট হয়ে কবিরহাট পর্যন্ত আঞ্চলিক সড়কটির উন্নয়ন কাজ পরিদর্শন করে সংশ্লিষ্ট ঠিকাদারদের বিভিন্ন দিক-নির্দেশনা দেন।

পরে কবিরহাট থেকে সোনাপুর জিরোপয়েন্ট দিয়ে জেলা শহর মাইজদীতে গিয়ে চৌরাস্তা থেকে সোনাপুর পর্যন্ত ১৩ কিলোমিটার দীর্ঘ ফোর লেন সড়কের কাজ পরিদর্শন করেন। এসময় তিনি ফোর লেন সড়কের কাজ দ্রুত এগিয়ে নিতে ঠিকাদারদের তাগাদা দেন। শেষে তিনি চৌমুহনী চৌরাস্তা হয়ে ফেনীর মহিপাল পর্যন্ত মহাসড়কটি পরিদর্শন করেন।

বিভিন্ন উপজেলার পথে পথে মন্ত্রী ওবায়দুল কাদেরকে দলীয় নেতাকর্মীরা বিভিন্ন স্লোগানের মাধ্যমে বরণ করে নেয়। এসময় মন্ত্রীও তাদের সঙ্গে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন এবং নেতাকর্মীদের খোঁজ-খবর নেন।

সড়ক পরিদর্শনকালে মন্ত্রীর সঙ্গে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা আবু নাছের টিপুসহ সড়ক বিভাগের কর্মকর্তারা ছিলেন।

বাংলাদেশ সময়: ০৩২২ ঘণ্টা, জুন ১৫, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa