ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নির্বাচন নিয়ে কাদা ছোড়াছুড়ি করতে বারণ অর্থমন্ত্রীর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, জুন ১৪, ২০১৮
নির্বাচন নিয়ে কাদা ছোড়াছুড়ি করতে বারণ অর্থমন্ত্রীর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বক্তব্য রাখছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। ছবি: বাংলানিউজ

সিলেট: নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা না থাকলে গণতন্ত্র অচল হয়ে পড়ে বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। তবে নির্বাচনে যেন কাদা ছোড়াছুড়ি না নয়, এ ব্যাপারে সচেষ্ট থাকার আহ্বান জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (১৪ জুন) সন্ধ্যায় সিলেট জেলা প্রশাসন আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অর্থমন্ত্রী বলেন, ২০১৮ সাল নির্বাচনী বছর।

এ কারণে বছরটি খুবই গুরুত্বপূর্ণ। জুলাই মাসেই সিলেট সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা হোক। কিন্তু কাদা ছোড়াছুড়ি যেন না হয়। এক্ষেত্রে রমজানের সংযমের শিক্ষাকে কাজে লাগাতে হবে।

তিনি আরো বলেন, আমরা যেন সুন্দর একটি নির্বাচন করতে পারি। আমার প্রার্থনা থাকবে এটাই। আমরা সবাই এটা আশা করি।

অনুষ্ঠানে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী, বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুম, সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান, মহানগর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া, জেলা প্রশাসক নুমেরী জামানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, রাজনৈতিক নেতাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২০৯ ঘণ্টা, জুন ১৪, ২০১৮
এনইউ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।