[x]
[x]
ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪২৫, ১৮ জুন ২০১৮

bangla news

রাজৈরে ব্যাংক কর্মকর্তাকে হত্যার পর টাকা ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১৪ ২:২৬:০৩ পিএম
মাদারীপুর‌

মাদারীপুর‌

মাদারীপুর‌: মাদারীপুরের রাজৈর উপজেলায় সোহেল চৌধুরী (৩৫) নামে ব্যাংকের এক কর্মকর্তাকে হত্যার করে টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৪ জুন) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। 

নিহত সোহেল গোপালগঞ্জ জেলার উলপুর এলাকার ইব্রাহিম চৌধুরীর ছেলে। তিনি ওই উপজেলার গ্রামীণ ব্যাংকের খালিয়া শাখার কেন্দ্র ব্যবস্থাপকের দায়িত্বে ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোহেল চৌধুরী সকাল ১০টার দিকে ওই এলাকার নয়াকান্দি থেকে গ্রাহকদের কাছ থেকে ঋণের (কিস্তি) টাকা উত্তোলন করেন। পরে এক কেন্দ্র থেকে অন্য কেন্দ্রে যাওয়ার রাস্তার পাশে পাট ক্ষেতে গলাকাটা অবস্থায় স্থানীয়রা মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়। খবর পেয়ে রাজৈর থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

সোহেল চৌধুরীর ব্যবহৃত মোটরসাইকেলটি পরে থাকলেও তার টাকার ব্যাগ ও অন্যান্য কাগজপত্র পাওয়া যায়নি।

গ্রামীণ ব্যাংকের খালিয়া শাখার ব্যবস্থাপক সাইফুল ইসলাম বাংলানিউজকে জানান, ধারণা করা হচ্ছে আগে থেকেই উৎপেতে থাকা ছিনতাইকারীরা তাকে হত্যা করে টাকা ছিনিয়ে নিয়ে গেছে। তার কাছে কমপক্ষে ৬০ থেকে ৭০ হাজার টাকা ছিলো।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। নিহত ব্যক্তির গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, জুন ১৪, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa