[x]
[x]
ঢাকা, রবিবার, ১০ আষাঢ় ১৪২৫, ২৪ জুন ২০১৮

bangla news

খুলনায় ঈদ জামাত কখন, কোথায়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১৪ ১:৪৪:৩০ পিএম
ফাইল ফটো

ফাইল ফটো

খুলনা: খুলনা সার্কিট হাউজ ময়দানে ঈদুল ফিতরের প্রথম জামাত অনুষ্ঠিত হবে (আবহাওয়া অনুকূল হলে) সকাল সাড়ে ৮টায়। দ্বিতীয় জামাত সকাল সাড়ে ৯টায় ও শেষ জামাত সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত হবে।

তবে আবহাওয়া প্রতিকূল হলে সকাল সাড়ে ৮টায় টাউন জামে মসজিদে প্রথম ও প্রধান জামাত অনুষ্ঠিত হবে। দ্বিতীয় জামাত সকাল সাড়ে ৯টায় ও শেষ জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ১০টায়।
 
অপরদিকে, বসুপাড়া ইসলামাবাদ ঈদগাহ ময়দানে সকাল পৌঁনে ৮টায় ও বায়তুন-নূর মসজিদ কমপ্লেক্সে সকাল ৮টায় ঈদের জামাত অনুষ্ঠিত হবে। খুলনার ঐতিহ্যবাহী সরকারি বিএল কলেজে পবিত্র ঈদ-উল ফিতরের নামাজে দু’টি জামাত অনুষ্ঠিত হবে। ঈদের দিন সকাল ৮টায় প্রথম সাড়ে ৮টায় দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হবে।

কলেজের কেন্দ্রীয় মসজিদের সামনে ঈদগাহ মাঠে কলেজের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, ছাত্র এবং আশপাশের এলাকাবাসীসহ সবাইকে ঈদের জামাতে নামাজ আদায়ের জন্য আহ্বান জানানো হয়েছে। জামাত শেষে বৃহত্তর মুসলিম উম্মা, বাংলাদেশ ও কলেজের সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হবে।

এছাড়া নগরীর লায়ন্স স্কুল অ্যান্ড কলেজ ঈদগাহ মাঠ, খুলনা আলীয়া মাদ্রাসা ময়দান, বায়তুশ শরফ জামে মসজিদ, খালিশপুর ঈদগাহ ময়দান, জেলা পুলিশ লাইন ময়দান, ডাকবাংলো জামে মসজিদ, ফেরিঘাট জামে মসজিদ, মতি মসজিদ, মদনী মসজিদ, ময়লাপোতা বায়তুল আমান জামে মসজিদ, জামাতখানা মসজিদ, লবণচরা জামে মসজিদ, শিপইয়ার্ড জামে মসজিদ, দক্ষিণ টুটপাড়া কেন্দ্রীয় জামে মসজিদ, দাদা ম্যাচ ফ্যাক্টরি জামে মসজিদ, রূপসা জামে মসজিদ, খুলনা পুলিশ লাইন গ্লাক্সো জামে মসজিদ, জাহাননগর জামে মসজিদ, টুটপাড়া মেইন রোড জামে মসজিদ, পিটিআই জামে মসজিদ, মক্কী মসজিদ, আল হেরা জামে মসজিদ, কালেক্টরেট মসজিদ, কাগজী বাড়ি মসজিদ, বাইতুন আমান জামে মসজিদ, ইকবালনগর জামে মসজিদ, টুটপাড়া মরিয়ম মসজিদ, বড়মির্জাপুর ইউছুফিয়া জামে মসজিদ, হেলাতলা জামে মসজিদ, রেলওয়ে জামে মসজিদ, সোনাডাঙ্গা কেন্দ্রীয় বাস টার্মিনাল জামে মসজিদ, বয়রা জামে মসজিদ, রায়েরমহল প্রাথমিক বিদ্যালয় ঈদগাহ মাঠ, ফায়ার ব্রিগেড ময়দান, নেছারিয়া মাদ্রাসা ময়দান, নিউজপ্রিন্ট মিল জামে মসজিদ, হার্ডবোর্ড মিল জামে মসজিদ, প্লাটিনাম জুবিলি জুট মিলস জামে মসজিদ, ক্রিসেন্ট জুট মিল জামে মসজিদ, বাইতুল ফালাহ জামে মসজিদ, দেয়ানা মধ্যপাড়া জামে মসজিদ, ফুলবাড়িগেট জামে মসজিদ, খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) কেন্দ্রীয় জামে মসজিদ, খুলনা প্রকৌশল বিশ্ববিদ্যালয় (কুয়েট) কেন্দ্রীয় জামে মসজিদসহ নগরীর ৩৫০টি ঈদগাহ ও মসজিদে নির্ধারিত সময়ে ঈদের জামাত অনুষ্ঠিত হবে।

নগরীর সার্কিট হাউজ ময়দান ও প্রধান প্রধান সড়কসমূহ ও গুরুত্বপূর্ণ চত্বর, সড়কদ্বীপ জাতীয় পতাকা এবং বাংলা ও আরবী ঈদ মোবারক খচিত ব্যানার দিয়ে সজ্জিত করা হয়েছে।

এদিকে, ঈদ-উল-ফিতর উপলক্ষে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী খুলনা মহানগরী ও মহানগরীর বাইরের বিভিন্ন স্পটে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, জুন ১৪, ২০১৮
এমআরএম/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   ঈদ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa