ছেড়েছে সুন্দরবন-ধূমকেতু, অপেক্ষায় নীলসাগর-লালমনি
[x]
[x]
ঢাকা, শনিবার, ৩ ভাদ্র ১৪২৫, ১৮ আগস্ট ২০১৮
bangla news

ছেড়েছে সুন্দরবন-ধূমকেতু, অপেক্ষায় নীলসাগর-লালমনি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১৪ ১১:২৪:০৫ এএম
কমলাপুরে ঘরমুখো মানুষের উপচে পড়া ভিড়, ছবি: শোয়েব মিথুন

কমলাপুরে ঘরমুখো মানুষের উপচে পড়া ভিড়, ছবি: শোয়েব মিথুন

ঢাকা: দরজায় কড়া নাড়ছে পবিত্র ঈদুল ফিতর। তাই শেষ সময়ে যাত্রীদের অতিরিক্ত চাপ সামলাতে হিমশিম খাচ্ছে বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ। প্রিয়জনের সঙ্গে ঈদের ভাগাভাগি করতেই ঘরমুখো মানুষের উপচে পড়া ভিড় কমলাপুরে। 

বৃহস্পতিবার (১৪ জুন) ৫৫ মিনিট দেরিতে কমলাপুর থেকে রাজশাহীর উদ্দেশে সকাল ৬ টা ৫৫ মিনিটে ছেড়ে গেছে ধূমকেতু এক্সপ্রেস। অন্যদিকে সুন্দরবন এক্সপ্রেস একঘণ্টা দেরিতে খুলনার উদ্দেশ্য ছেড়ে গেছে।

সকাল ১০টা পর্যন্ত কমলাপুর থেকে ১৬টি ট্রেন বিভিন্ন রুটে ছেড়ে গেছে। এরমধ্যে দু’টি বিলম্বে ছেড়ছে। এছাড়া রংপুর আন্তঃনগর এক্সপ্রেস সকাল ৯টায় ছাড়ার কথা থাকলেও এখনো ট্রেনটি প্লাটফর্মে আসেনি।

এছাড়া ৮টার সময় কমলাপুর থেকে ছেড়ে যাওয়ার কথা নীলসাগর এক্সপ্রেস। ৯ টা ১৫ মিনিটে লালমনি এক্সপ্রেস। অথচ ১১টা বাজলেও ট্রেন দুটি এখনও কমলাপুরে আসেনি।

বাংলাদেশ রেলওয়ের স্টেশন ম্যানেজার সিতাংশু চক্রবর্তী বাংলানিউজকে বলেন, যাত্রীদের অতিরিক্ত চাপে সুন্দরবন ও ধূমকেতু বিলম্বে ছেড়েছে। এখনও কমলাপুরে আসেনি নীলসাগর ও লালমনি এক্সপ্রেস। যাত্রীদের নিরাপত্তার কথা বিবেচনায় প্রতিটি স্টেশনেই ২ থেকে ৫ মিনিট বাড়তি সময় লাগছে। যে কারণে ট্রেন কিছুটা বিলম্বে ছাড়ছে।

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, জুন ১৪, ২০১৮
এমআইএস/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   ঈদে বাড়ি ফেরা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa