ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বৃষ্টিতে ভাটা টেকনাফের ঈদের বেচা-কেনায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, জুন ১৩, ২০১৮
বৃষ্টিতে ভাটা টেকনাফের ঈদের বেচা-কেনায় মার্কেটে বেচাকেনা কম

কক্সবাজার: ২৭ রোযা শেষ। ঈদের বাকি সর্ব্বোচ ৩ দিন। কিন্তু সেই খুশির লেশমাত্র নেই টেকনাফে। টানা ৫ দিনের বর্ষণে ক্রেতাশূন্য হয়ে পড়েছে ঈদ বাজার। বেকার সময় কাটাচ্ছে বিক্রেতারা।

 রমজানের শুরু থেকেই ঈদ বাজারে ভিড় ছিল না। এর সঙ্গে ৯ জুন থেকে শুরু হয়েছে টানা বর্ষণ ।

রমজানের মধ্য সময়ের পর বাজারে কিছু বিকিকিনি হলেও বৃষ্টি বাড়ায় তাও থমকে গেছে।   

টেকনাফ পৌরসভার বার্মিজ মার্কেট, শহিদ আলী উল্লাহ শপিং কমপ্লেক্স, গনি মার্কেট, মদিনা টাওয়ার, ফরিদ মার্কেট, এজাহার মিয়া কোম্পানি মার্কেট, আলী আহম্মদ মার্কেট, স্কুল মার্কেট সহ  হ্নীলা, হোয়াইক্যং, সাবরাং, শাহপরীরদ্বীপ, শামলাপুর বাজারে বিপনী বিতানগুলো নতুন কাপড়ে ঠাসা। ক্রেতাদের আশায় বিক্রেতারা অপেক্ষায় রয়েছেন। কিন্তু বিক্রেতার আসার কোনো লক্ষণ নেই।

এ বিষয়ে টেকনাফ পৌরসভার শহীদ আলী উল্লাহ শপিং কমপ্লেক্সের সাধারণ সম্পাদক ওমর ফারুক বাংলানিউজকে বলেন, ঈদকে টার্গেট করে কোটি টাকার বিনিয়োগ করেছেন ব্যবসায়ীরা। কিন্তু এখন সবার মাথায় হাত।  ভারী বর্ষণে ক্রেতাশূন্য হয়ে পড়েছে ঈদ বাজার।

স্টেশন রোডের গনি মার্কেটের সাধারণ সম্পাদক তৈয়ব উল্লাহ বাংলানিউজকে বলেন, অন্যান্য বছর ঈদ মৌসুমে দম ফেলার ফুসরত পায় না টেকনাফের ব্যবসায়ীরা। কিন্তু এবারের চিত্র সম্পূর্ণ উল্টো।

বাংলাদেশ সময়: ০১২১ ঘণ্টা, জুন ১৪, ২০১৮

টিটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।