ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে মাইক্রোচাপায় মোটরসাইকেল আরোহী নিহত 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, জুন ১৩, ২০১৮
রাজশাহীতে মাইক্রোচাপায় মোটরসাইকেল আরোহী নিহত 

রাজশাহী: রাজশাহী মহানগরের শিরোইল ঢাকা বাস টার্মিনাল এলাকায় মাইক্রোবাসের চাপায় ফারুক (২২) নামে মোটারসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। 

বুধবার (১৩ জুন) রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফারুকের বাড়ি নওগাঁর মান্দা উপজেলার চৌবাড়িয়া গ্রামে।

তিনি মহনগরীর বালিয়াপুকুরে তার শ্বশুরবাড়িতে থাকতেন।  

প্রত্যক্ষদর্শীরা জানান, ফারুকসহ আরেকজন মোটারসাইকেলে করে ঢাকা বাস টার্মিনাল হয়ে বালিয়াপুকুর এলাকায় যাচ্ছিলেন। পথে দোশরমণ্ডলের মোড় এলাকায় বিপরীত দিকে থেকে আসা একটি মাইক্রোবাস তাদের বহনকারী মোটরসাইকেলঠিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটারসাইকেল আরোহী ফারুকের মৃত্যু হয়।  আহত অপর আরোহীকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

নিহত ফারুকের খালা শাশুড়ি জবেদা জানান, আট মাস আগে ফারুকের সঙ্গে তার বোনের মেয়ে মনিরার বিয়ে হয়। বিয়ের পর থেকেই ফারুক বালিয়াপুকুর এলাকায় থাকতেন।

রাজশাহীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং নিহতের মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। বর্তমানে ঘাতক মাইক্রোবাসটি শনাক্তের চেষ্টা চলছে। এ ব্যাপারে থানায় মামলা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২৩২৭ ঘণ্টা, জুন ১৩, ২০১৮
এসএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।