[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪২৫, ১৯ জুন ২০১৮

bangla news

কাঁঠালবাড়ী ঘাটের প্রবেশপথে দীর্ঘ যানজট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১৩ ২:৩০:৪৪ পিএম
ঘরমুখী মানুষের ঢল নেমেছে কাঁঠালবাড়ী ঘাটে

ঘরমুখী মানুষের ঢল নেমেছে কাঁঠালবাড়ী ঘাটে

মাদারীপুর: ঈদে ঘরমুখী মানুষের ঢল নেমেছে দেশের দক্ষিণাঞ্চলের ২১টি জেলার প্রবেশপথ মাদারীপুরের শিবচরের কাঁঠালবাড়ী ঘাটে। এতে করে ঘাটটির প্রবেশপথে সৃষ্টি হয়েছে তীব্র যানজট ।

বুধবার (১৩ জুন) সকালে সরেজমিনে দেখা যায়, ঘাটে প্রবেশের ওয়ানওয়ে সড়কে দূরপাল্লার যাত্রীশূন্য পরিবহন ও রাস্তার বাকি অংশজুড়ে মাইক্রোবাস, প্রাইভেটকার ও ছোট পরিবহনগুলো ঘাটে প্রবেশের চেষ্টা করছে। ফলে তৈরি হয়েছে তীব্র যানজট।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, কাঁঠালবাড়ী ঘাট থেকে যাত্রী নিয়ে দূরপাল্লার পরিবহনগুলো টার্মিনাল ত্যাগ করছে এবং যাত্রীশূন্য পরিবহনগুলো টার্মিনালে প্রবেশ করছে। তবে টার্মিনালে পর্যাপ্ত গাড়ি থাকায় খালি গাড়িগুলো ঘাটে প্রবেশ করতে না পেরে সড়কের ওপরই রয়েছে। এজন্য এই যানজটের সৃষ্টি হয়েছে।

বরিশাল থেকে আসা পরিবহনের এক চালক বাংলানিউজকে বলেন, ভোররাত থেকে ঘাটে প্রবেশের এই সড়কে আটকে আছি। টার্মিনাল থেকে যাত্রী নিয়ে গাড়ি বের হলেই খালিগাড়িগুলো টার্মিনালে প্রবেশ করতে পারে। কতক্ষণ আটকে থাকতে হবে জানা নেই।

এদিকে ঘাটে প্রবেশকারী যাত্রীরা জানান, কাঁঠালবাড়ীর বাংলাবাজার থেকে ঘাট পর্যন্ত প্রায় দুই কিলোমিটার এই ওয়ানওয়ে সড়কে সকাল থেকেই যানজট লেগে রয়েছে। ফলে পায়ে হেঁটেই তাদের ঘাটে প্রবেশ করতে হচ্ছে।

ট্রাফিক পুলিশের দায়িত্বরত এক কর্মকর্তা বাংলানিউজকে জানান, ঘাটে প্রবেশের সড়কে যানজট নিয়ন্ত্রণের চেষ্টা করা হচ্ছে। শীঘ্রই যানজট দূর হবে। তবে কাঁঠালবাড়ী ঘাট থেকে যাত্রীবাহী পরিবহনগুলো নির্বিঘ্নেই ঘাট থেকে বের হয়ে মহাসড়কে উঠতে পারছে।

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, জুন ১৩, ২০১৮
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   ঈদে বাড়ি ফেরা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa