ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

১০ ঘণ্টায়ও টিকিট মেলেনি, তবু ছাড়ছেন না হাল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, জুন ৪, ২০১৮
১০ ঘণ্টায়ও টিকিট মেলেনি, তবু ছাড়ছেন না হাল কমলাপুর রেলওয়ে স্টেশন টিকিটের অপেক্ষায় দীর্ঘলাইন। ছবি: বাংলানিউজ

ঢাকা: প্রিয়জনদের সঙ্গে ঈদ উদযাপন করতে বরাবরের মতো এবারও রাজধানী ছাড়বে লাখো মানুষ। সড়ক-মহাসড়কে ‘যানজট-ভোগান্তি’র ঝুঁকি নিতে চান না বলে দূরপাল্লার যাত্রীদের ভরসা ট্রেন।

এই ট্রেনযাত্রার অগ্রিম টিকিট পেতে সোমবার (৪ জুন) রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশনে দেখা গেছে উপচেপড়া ভিড়। অগ্রিম টিকিট বিক্রির চতুর্থ দিনে ১০ ঘণ্টা অপেক্ষা করেও এখনও টিকিট পাননি অনেকে।

তাই বলে এখনও হাল ছাড়েননি এসব টিকিটপ্রত্যাশীরা।  

কমলাপুর রেলওয়ে স্টেশনও তাদের আশান্বিত করছে। কর্তৃপক্ষ বলছে টিকিট পর্যাপ্ত আছে। এবার কালোবাজারে টিকিট বিক্রি না হওয়ায় সবাই টিকিট পাচ্ছেন।

ঈদ উপলক্ষে কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে বিশেষ ব্যবস্থায় ৬ জুন পর্যন্ত অগ্রিম টিকিট বিক্রি হবে। প্রতিদিন সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টিকিট দেওয়া হচ্ছে। এই টিকিট পেতে অনেকে ভোর, এমনকি আগের দিন রাত থেকেও অপেক্ষা করছেন স্টেশনে।

কবির হোসেন নামে এক টিকিট প্রত্যাশী বাংলানিউজকে জানান, ভোর ৬টা থেকে অপেক্ষা করছি, এখনো (বিকেল ৫টা) টিকিট পাইনি। তবে টিকেট পাবার আশায় আরও দীর্ঘ সময় অপেক্ষা করতে রাজি আছি।

সাইফুল ইসলাম পেশায় রিকশাচালক। সকাল ৭টা থেকে কমলাপুরে টিকিটের লাইনে অপেক্ষা করছেন। টিকিট প্রাপ্তির আশায় আজ তার রিকশা চালানো হয়নি।  

সাইফুল বাংলানিউজকে বলেন, আজ কাজ করতে পারিনি এতে দুঃখ নেই, তবে টিকিট না পেলে একটু কষ্ট লাগবে।

কমলাপুর স্টেশন ম্যানেজার শুতাংশু চক্রবর্তী বাংলানিউজকে জানান, এখনও পর্যাপ্ত টিকিট আছে। আশা করি সবাই টিকিট নিয়ে বাসায় ফিরতে পারবেন।

কমলাপুর রেল স্টেশন এলাকায় যে কোনো ধরনের প্রতারণা রুখতে কড়া নজর রেখেছে আইন-শৃঙ্খলা বাহিনীও।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, জুন ০৪, ২০১৮
ইএআর/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।