ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, মে ৩১, ২০১৮
মাদারীপুরে ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

মাদারীপুর: মাদারীপুরের কালকিনি উপজেলায় অভিযান চালিয়ে ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি চুন্ন মোড়লকে (৫০) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (৩০ মে) গভীর রাতে উপজেলার কালকিনি বাজার থেকে তাকে গ্রেফতার করা। পরে বৃহস্পতিবার (৩১ মে) দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি জানানো হয়।

চুন্ন শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার নাওডোবা এলাকার গফুর মোড়লের কান্দি গ্রামের সিদ্দিক মোড়লের ছেলে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ২০১৭ সালের ১১ সেপ্টেম্বর শরিয়তপুরের জাজিরা থানার চোকদারকান্দি গ্রামের ভ্যানচালক ইলিয়াস চোকদারের মেয়ে রিমা আক্তার (১২) বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হয়। পরের দিন মোড়লকান্দি গ্রামের একটি কলাবাগান থেকে রিমার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জাজিরা থানায় অজ্ঞাত কয়েকজনের নামে মামলা দায়ের করা হয়।  
ওই মামলায় স্বপ্না, নুরু মোড়ল, সেলিম চৌকিদার ও আল-আমিনকে গ্রেফতার করে পুলিশ। পরে গ্রেফতারকৃতরা আদালতে স্বীকারোক্তি দেন। এদিকে, এ ঘটনার আট মাস পর বুধবার রাতে ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি চুন্নু মোড়লকে গ্রেফতার করা হয়।

মাদারীপুর র‌্যাব-৮ এর কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. তাজুল ইসলাম বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে কালকিনি বাজারে অভিযান চালিয়ে চুন্নু মোড়লকে গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, মে ৩১, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।