ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তিন কিশোরী ধর্ষণের অভিযোগ, চার বখাটে আটক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, মে ৩০, ২০১৮
তিন কিশোরী ধর্ষণের অভিযোগ, চার বখাটে আটক 

খাগড়াছড়ি: খাগড়াছড়ির মহালছড়িতে তিন কিশোরী ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত চার বখাটেকে আটক করেছে পুলিশ। 

মঙ্গলবার (২৯ মে) দিনগত রাতে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকরা হলেন- মহালছড়ি ইউনিয়নের উথাই মারমার ছেলে সাইফুল মারমা (২০), মক্কাপেদা চাকমার ছেলে হৃদয় চাকমা (১৯), সুইলাপ্রু মারমার ছেলে সাচিং মারমা (২১) এবং খিলু অং মারমার ছেলে থুইচিং মং মারমা (২০)।

 

বিষয়টি নিশ্চিত করে মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুল আলম জানান, ভিকটিমকে পরীক্ষা-নিরীক্ষার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আর আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতে তোলা হবে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৯ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মহালছড়ির মানিকছড়ি মুখ সরকরি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক ছেলে বন্ধুর সঙ্গে আড্ডা দিচ্ছিলেন তিন তরুণী। এ সময় একই এলাকার চার বখাটে ছেলেটিকে ভয়ভীতি দেখিয়ে তিন কিশোরীকে ধর্ষণ করে।
 
বিষয়টি জানতে পেরে তিন কিশোরীকে উদ্ধার করে স্থানীয়রা। পরে ভুক্তভোগী এক কিশোরীর বাবা এ ঘটনায় মহালছড়ি থানায় একটি মামলা করেন।  

এদিকে বুধবার দুপুরে ডাক্তারি পরীক্ষার জন্য তিন কিশোরীকে খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের স্বাস্থ্য পরীক্ষার জন্য তিন সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।
 
এ বিষয়ে খাগড়াছড়ি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. নয়ন ময় ত্রিপুরা বলেন, মেডিকেল বোর্ডকে ভিকটিমদের স্বাস্থ্য পরীক্ষা করে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, মে ৩০, ২০১৮
এডি/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।