ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদগঞ্জে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী লাল বাদশা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৮ ঘণ্টা, মে ২৭, ২০১৮
ফরিদগঞ্জে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী লাল বাদশা নিহত

চাঁদপুর: চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী আবু সাঈদ বাদশা ওরফে লাল বাদশা (৪৫) নিহত হয়েছেন। 

রোববার (২৭ মে) দিনগত রাত ২টায় ওই ইউনিয়নের বৈচাতলী এলকায় এই ঘটনা ঘটে। বাদশা একই উপজেলার ১০নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের পূর্ব গোবিন্দপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে।

তার বিরুদ্ধে ফরিদগঞ্জ থানায় ১০টি মাদক মামলা রয়েছে।

ফরিদগঞ্জ থানা সূত্রে জানা যায়, পুলিশের একটি দল অভিযানে বের হয়ে উপজেলার গুপ্টি ব্রিজ এলাকায় গেলে মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর হামলা ও গুলি চালায়। এসময় পুলিশও পাল্টা গুলি চালালে আবু সাঈদ বাদশা গুলিবিদ্ধ হন। আহত অবস্থায় তাকে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ আলম বাংলানিউজকে বলেন, পুলিশ নিহতের কাছ থেকে ১১১ পিস ইয়াবা ট্যাবলেট এবং ঘটনাস্থল থেকে ১টি বন্দুক, ৩টি ককটেল, ৪ রাউন্ড গুলি উদ্ধার করে। ঘটনার সময় পুলিশের ৬ সদস্য আহত হয়েছেন। বাদশার মরদেহ দুপুরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ০৫৫৫ ঘণ্টা, মে ২৮, ২০১৮
এমএমএ/এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।