ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৪ ঘণ্টা, মে ২৭, ২০১৮
নাটোরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত নিহত আব্দুল খালেক ও তার ব্যবহৃত অস্ত্র এবং ইয়াবা ট্যাবলেটসহ অন্যান্য সরঞ্জাম

নাটোর: নাটোরের সিংড়া উপজেলার ভাগনগরকান্দি এলাকায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আব্দুল খালেক (৩৬) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। এসময় আহত হয়েছে র‍্যাবের দুই সদস্য।

রোববার (২৭ মে) দিনগত রাত রাত দেড়টার দিকে উপজেলার শেরকোল ইউনিয়নের ভাগনগরকান্দি এলাকায় এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। আব্দুল খালেক উপজেলার চৌগ্রাম ইউনিয়নের বড় চৌগ্রাম এলাকার আজাহার আলীর ছেলে।

 

নাটোর ক্যাম্প র‌্যাব-৫ (সিপিসি-২) এর মেজর সিবলী মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, সোমবার দিনগত রাত দেড়টার দিকে উপজেলার শেরকোল ইউনিয়নের ভাগনাগরকান্দি এলাকায় মাদক বিক্রেতারা অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব-৫ এর একটি দল।  

এসময় র‌্যারে উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে মাদক বিক্রেতারা। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালালে এক মাদক বিক্রেতা গুলিবিদ্ধ হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যু হয়।  

তিনি আরো জনান, ঘটনাস্থল ৮৫৩ পিস ইয়াবা, একটি লোহার তৈরি বিদেশি রিভলভার (আগ্নেয়াস্ত্র),  রিভালভারের দুই রাউন্ড গুলি, একটি গুলির খালি খোসা, দুইটি চার্জার টর্চ লাইট, গ্যাস লাইট দুইটি, পাঁচ জোড়া স্যান্ডেল, ডার্বি সিগারেটের প্যাকেট ও নগদ এক হাজার দুইশ’ টাকা জব্দ করা হয়।  

তিনি জানান, নিহত আব্দুল খালেকের বিরুদ্ধে নাটোর জেলার বিভিন্ন থানায় মাদক, চোরাচালান, অপহরণসহ ২০টি মামলা রয়েছে। নাটোর জেলার অন্যতম শীর্ষ মাদক বিক্রেতা হিসেবে পরিচিত ছিল খালেক।

বাংলাদেশ সময়: ০৪৫৯ ঘণ্টা, মে ২৮, ২০১৮/আপডেট: ১০০০ ঘণ্টা
এনএইচটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।