ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নানার বাড়ি বেড়াতে এসে নদীতে ডুবে সহোদর দুই শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, মে ২৭, ২০১৮
নানার বাড়ি বেড়াতে এসে নদীতে ডুবে সহোদর দুই শিশুর মৃত্যু

পঞ্চগড়: পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়ায় নদীর পানিতে ডুবে রিপন (৬) ও রিফাত (৪) নামে সহোদর দুই শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় পরিবারসহ গোটা এলাকায় নেমেছে শোকের ছায়া। 

রোববার (২৭ মে) সন্ধ্যায় স্থানীয় লোকজন শিশু দু’টির মরদেহ উদ্ধার করেন। নিহত রিপন ও রিফাত বোদা উপজেলার মাড়েয়া ইউনিয়নের কলোনীপাড়ার আব্দুল হাকিমের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রিপন ও রিফাত বাড়ির পাশে মাড়েয়া কাউয়াখাল গুচ্ছগ্রাম এলাকায় নানা অলিয়ার রহমানের বাড়িতে বেড়াতে যায়। তাদের বাসায় রেখে নানা অলিয়ার বাইরে গেলে দুই ভাই বাড়ির পাশে করতোয়া নদীর কাছে যায়। বিকেল পর্যন্ত দুই নাতিকে বাসায় না পেয়ে খুঁজতে বের হন নানা। একপর্যায়ে নদীর পাড়ে শিশুদের একটি প্যান্ট দেখতে পাওয়া যায়। সন্ধ্যায় পরিবারের লোকজনসহ স্থানীরা নদী থেকে তাদের লাশ উদ্ধার করেন।

মাড়েয়া ইউপি চেয়ারম্যান আবু আনছার মো. রেজাউল করিম শামিম বাংলানিউজকে জানান, রিপন ও রিফাত সম্ভবত কাউকে না জানিয়ে নদীতে গোসল করতে নামে। এরপর তারা পানিতে ডুবে যায়।  

বোদা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম নুরুল ইসলাম নদীতে ডুবে দুই সহোদরের মৃত্যুর বিষয়টি বাংলানিউকে নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ০২২১ ঘণ্টা, মে ২৮, ২০১৮
এসএইচ/এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।