ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় বসুন্ধরা এলপি গ্যাসের ইফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, মে ২৭, ২০১৮
কুষ্টিয়ায় বসুন্ধরা এলপি গ্যাসের ইফতার বসুন্ধরা এলপি গ্যাসের ইফতার

কুষ্টিয়া: দেশব্যাপী শুরু হয়েছে বসুন্ধরা এলপি গ্যাসের ইফতার মাহফিল। এরই ধারাবাহিকতায় শতাধিক পরিবেশক ও রিটেইলারদের অংশগ্রহণে কুষ্টিয়ায় ইফতার মাহফিলের আয়োজন করে প্রতিষ্ঠানটি।

রোববার (২৭ মে) কুষ্টিয়ার শহরের দিশা টাওয়ারে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে বসুন্ধরা এলপি গ্যাসের কুষ্টিয়া টেরিটরি সেলস এক্সিকিউটর মাহমুদ হাসানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বসুন্ধরা এলপি গ্যাসের খুলনা এরিয়া সেলস ম্যানেজার সরোয়ার আলম।

এসময় তিনি বলেন, বসুন্ধরার রয়েছে সিলিন্ডার তৈরির নিজস্ব কারখানা। বসুন্ধরা দেশে সর্বপ্রথম এলপি গ্যাস প্রস্তুত করে। আমাদের রয়েছে নিজস্ব রি-টেস্টিং সুবিধা।  

তিনি আরো বলেন, বসুন্ধরা এলপি গ্যাস মানসম্মত সেবা দিয়ে ভোক্তাদের মন জয় করেছে। দেশের প্রতিটি অঞ্চলে আমরা গ্রাহকের কাছে গ্যাস পৌঁছে দিচ্ছি।  

বিশেষ অতিথির বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা টেরিটরি সেলস এক্সিকিউটর এম মনিরুল ইসলাম, বসুন্ধরা এলপি গ্যাসের কুষ্টিয়ার পরিবেশক আতিয়ার রহমান, ভেড়ামারার পরিবেশক মাসুদুজ্জামান প্রমুখ।

অনুষ্ঠানে পরিবেশক ও রিটেইলারদের মধ্যে হাবিবুর রহমান মুক্তার বলেন, বাজারে অন্য গ্যাসের তুলনায় বসুন্ধরা এলপি গ্যাসের চাহিদা অনেক বেশি। বসুন্ধরা সেবার মাধ্যমে সর্বদা ক্রেতার আস্থা অর্জন করে চলেছে।  
 
ইফতার ও দোয়া মাহফিলে শতাধিক পরিবেশক ও রিটেইলাররা অংশগ্রহণ করেন। পরে প্রতিষ্ঠানের পক্ষ থেকে উপহার সামগ্রী দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, মে ২৭, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।