ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নেত্রকোনায় বেকারিসহ ৭ প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, মে ২৭, ২০১৮
নেত্রকোনায় বেকারিসহ ৭ প্রতিষ্ঠানকে জরিমানা অভিযানে জব্দ ভেজাল খাদ্য পণ্য ধ্বংস করা হচ্ছে

নেত্রকোনা: নেত্রকোনা শহরে অভিযান চালিয়ে এক বেকারিসহ সাত ব্যবসা প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল খাদ্যদ্রব্য  তৈরি ও মেয়াদোত্তীর্ণ প্রসাধনী বিক্রির দায়ে এ জরিমানা করা হয়।

রোববার (২৭ মে) বিকেলে শহরের ছোটবাজার ও নাগড়া এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাখাওয়াত জামিল সৈকত ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতের সহকারী পরিচালক মো. শাহ্ আলম যৌথভাবে এ অভিযান পরিচালনা করেন।  

সহকারী পরিচালক মো. শাহ্ আলম বাংলানিউজকে জানান, নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল খাদ্য  তৈরির অপরাধে নাগরা এলাকায় পোলার বেকারির কারখানাকে ১৫ হাজার টাকা, বিশ্বজিৎ ও তুষার স্টোরকে ছয় হাজার করে ১২ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় জব্দ করা হয় ভেজাল খাদ্য পণ্য।

এছাড়াও মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রির দায়ে ছোটবাজার এলাকায় লেডিস কর্ণারকে চার হাজার,  টিপটপ শপিং পয়েন্ট, বাদল স্টোর ও বিধান স্টোরের প্রত্যেকে তিন হাজার করে নয় হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে জব্দকৃত ভেজাল ও মেয়াদোত্তীর্ণ খাদ্য পণ্যগুলো জনসম্মুখে ধ্বংস করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, মে ২৭, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।