ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সরকার দুস্থ মানুষের পাশে আছে: বাদশা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, মে ২৭, ২০১৮
সরকার দুস্থ মানুষের পাশে আছে: বাদশা চেক ও নগদ অর্থ হস্তান্তর অনুষ্ঠান, ছবি: বাংলানিউজ

রাজশাহী: বর্তমান সরকার সব সময় দুস্থ মানুষের পাশে আছে বলে মন্তব্য করেছেন রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। তিনি বলেন, এ সরকার গরিব মানুষদের জন্য যতোটুকু চিন্তা করে তা অতীতে কোনো সরকার করেনি।

রোববার (২৭ মে) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত সমাজসেবা অধিদফতরের বিভিন্ন অনুদানের চেক ও নগদ অর্থ হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
  
ফজলে হোসেন বাদশা বলেন, সরকার সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচি নিয়েছে গরিব মানুষদের জন্য।

যেকোনো মানুষ এ কর্মসূচির সহায়তা পাবেন। বন্যার সময় সরকার দুস্থ মানুষদের সহায়তা করেছিল। ১০ টাকা দরে চাল দিয়েছিল।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা আরও বলেন, যে সরকার সাধারণ মানুষের পাশে থাকে, সে সরকারের পাশেও সাধারণ মানুষকে দাঁড়াতে হবে। এর কোনো বিকল্প নেই। একটু তাকিয়ে দেখেন, যারা মাদক ব্যবসায় জড়িত তাদের বিরুদ্ধে এ সরকার কী ব্যবস্থা নিচ্ছে। সরকার দুষ্টের দমন করছে, আবার দুস্থদের পাশে থাকছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এসএম আবদুল কাদের। বিশেষ অতিথি ছিলেন সমাজসেবা অধিদফতরের বিভাগীয় কার্যালয়ের পরিচালক জুলফিকার হায়দার ও সমাজসেবী শাহীন আক্তার রেণী। অনুষ্ঠানে জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রাশেদুল ফিরোজ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকের কারণে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগে আক্রান্ত ২২ জন অসুস্থ ব্যক্তিকে মধ্যে মাথাপিঁছু ৫০ হাজার টাকা করে মোট ১১ লাখ টাকা বিতরণ করা হয়। এছাড়া শিক্ষা সহায়তা এবং প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ১৬২ জনের মধ্যে এক লাখ ২১ হাজার ৫শ’ টাকা বিতরণ করা হয়। ফজলে হোসেন বাদশা অনুদানপ্রাপ্তদের হাতে নগদ অর্থ ও চেক তুলে দেন।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, মে ২৭, ২০১৭
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।