ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাতীবান্ধায় গুলিবিদ্ধ অবস্থায় মাদক বিক্রেতা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২০ ঘণ্টা, মে ২৭, ২০১৮
হাতীবান্ধায় গুলিবিদ্ধ অবস্থায় মাদক বিক্রেতা গ্রেফতার

লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় পুলিশের মাদকবিরোধী অভিযানে গুলিবিদ্ধ অবস্থায় নুর হাই (৩৯) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তিন পুলিশ সদস্য।

শনিবার (২৬ মে) দিনগত উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের রমনীগঞ্জ গ্রামে এ ঘটনা ঘটে। নুর হাই ওই গ্রামের আব্দুস সোবহানের ছেলে।

 

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বাংলানিউজকে জানান, রাতে চিহ্নিত মাদক বিক্রেতা নুর হাই দলবল নিয়ে রমণীগঞ্জ এলাকা দিয়ে মাদকের চালান পার করছিলেন। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় তারা পুলিশের ওপর হামলা করলে পুলিশ এক রাউন্ড গুলি ছোড়ে। এতে সঙ্গীরা পালিয়ে গেলেও গুলিবিদ্ধ হন নুর হাই। এ অবস্থায় তাকে গ্রেফতার করে পুলিশ। এসময় মাদক বিক্রেতাদের হামলায় হাতীবান্ধা থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) ইস্রাফিল, কনস্টেবল সাইদুর রহমান ও আবুল হোসেন আহত হন। গুলিবিদ্ধ মাদক বিক্রেতা ও আহত পুলিশ সদস্যদের হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ওসি আরো জানান, গ্রেফতারকৃত নুর হাইয়ের কাছ থেকে ৫০ বোতল ফেনসিডিল, ৩৫ পিস ইয়াবা ও কিছু দেশি অস্ত্র উদ্ধার করা হয়েছে।  

নুর হাইয়ের বিরুদ্ধে চারটি মাদকসহ মোট পাঁচটি মামলা রয়েছে।  এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে আরো একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক।

বাংলাদেশ সময়: ১২১৪ ঘণ্টা, মে ২৭, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।