ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খানাখন্দে ভরা পিরোজপুর বাসস্ট্যান্ড এলাকা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৯ ঘণ্টা, মে ২৭, ২০১৮
খানাখন্দে ভরা পিরোজপুর বাসস্ট্যান্ড এলাকা খানাখন্দে ভরা পিরোজপুর পুরাতন বাসস্ট্যান্ড এলাকার সড়ক-ছবি-বাংলানিউজ

পিরোজপুর: পিরোজপুর জেলার দুটি আঞ্চলিক সড়কের মধ্যে বরিশাল-ঝালকাঠি-রাজাপুর-ভান্ডারিয়া-পিরোজপুর সড়কটির দৈর্ঘ্য ২০কিলোমিটার। এ সড়কের পিরোজপুর শহর থেকে পাড়েরহাট বাজার পর্যন্ত খানাখন্দে ভরা। 

পাশাপাশি পিরোজপুর পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় ২০ মিটার জায়গা জুড়েও রয়েছে বড় বড় গর্ত। সামান্য বৃষ্টিতেই সেসব গর্তে পানি জমে সাধারণ মানুষের ভোগান্তি বাড়ছে।

সড়ক ও জনপথ বিভাগ সূত্রে জানা গেছে, বরিশাল-ঝালকাঠি-রাজাপুর-ভান্ডারিয়া-পিরোজপুর আঞ্চলিক সড়কটি দিয়ে বরগুনার পাথরঘাটা উপজেলা, পিরোজপুরের মঠবাড়িয়া ও ভান্ডারিয়া উপজেলার সঙ্গে সড়কপথে জেলা সদর বাগেরহাট, খুলনা, রাজধানী ঢাকাসহ বিভিন্ন রুটে স্থানীয় ও দূর-পাল্লার যানবাহন চলাচল করে। সড়কে খানাখন্দ থাকায় ঝুঁকি নিয়ে চালকদের চলাচল করতে হচ্ছে।

পিরোজপুর অংশে থাকা সড়কে খানাখন্দের কারণে যাত্রীদের ভোগান্তি পোহাতে হচ্ছে।  

পিরোজপুর-মঠবাড়িয়া রুটের বাসচালক আমিনুল ইসলাম বলেন, সড়কের খানাখন্দ মেরামত করা না হলে ভারী বর্ষণে দুর্ঘটনা ঘটতে পারে। বর্ষার আগেই খানাখন্দগুলো সংস্কার করা উচিৎ।

সড়ক ও জনপথ বিভাগের পিরোজপুর কার্যালয়ের উপ-সহকারি প্রকৌশলী ফখরুল ইসলাম বাংলানিউজকে বলেন, ভান্ডারিয়া অংশের সড়ক সংস্কার করা হয়েছে। পিরোজপুর অংশের সড়কের খানাখন্দ শিগগির সংস্কার করা হবে।

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, মে ২৭, ২০১৮
এমএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad