ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রানীশংকৈলে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৭ ঘণ্টা, মে ২৭, ২০১৮
রানীশংকৈলে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ‘বন্দুকযুদ্ধে’ রফিকুল ইসলাম ওরফে তালেবান (৫৫) নামে আরো এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। 

রোববার (২৭ মে) ভোরে রাণীশংকৈল উপজেলার ভৌরনিয়া মীরডাঙ্গী এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার ফারহাত আহমেদ। ঠাকুরগাঁওয়ে মাদক বিরোধী বিশেষ অভিযানে এটি তৃতীয় ‘বন্দকযুদ্ধ’।

নিহত রফিকুলের বাড়ি উপজেলার ভৌরনিয়া গ্রামে।  

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান বাংলানিউজকে জানান, ভোরে পুলিশ ভৌরনিয়া মীরডাঙ্গী এলাকায় মাদকবিরোধী অভিযানে গেলে রফিকুল ও তার লোকজন পুলিশের ওপর হামলা চালান। এসময় পুলিশ গুলি ছুড়লে রফিকুল নিহত হন এবং বাকিরা পালিয়ে যান। পরে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল মর্গে নিয়ে আসে।

রফিকুলের বিরুদ্ধে মাদক আইনে ২০টিরও বেশি মামলা রয়েছে বলে জানান তিনি।

এর আগে ২৩ মে বালিয়াডাঙ্গীর পারুয়া গ্রামের ভেলসা মোহাম্মদের ছেলে আপতাফুল (৩৮) ও ২৬ মে ঠাকুরগাঁও সদরের ছিট ছিলারং গ্রামের মৃত সফিরউদ্দীনের ছেলে মাদক বিক্রেতা মোবারক হোসেন ওরফে কুট্টি (৪৫) আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন।

বাংলাদেশ সময়: ০৯৩৪ ঘণ্টা, মে ২৭, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ