ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মতলবে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৯ ঘণ্টা, মে ২৬, ২০১৮
মতলবে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

চাঁদপুর: চাঁদপুরের মতলব দক্ষিণে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সেলিম (৩৭) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

রবিবার (২৭ মে) দিনগত রাত ৩টার দিকে মতলব দক্ষিণ উপজেলার হাজীর ডোন এলাকায় এ ঘটনা ঘটে। মাদক ব্যবসায়ী সেলিমের বাড়ি মতলব দক্ষিণ উপজেলার উপাদী ইউনিয়নে।

 

মতলব দক্ষিণ থানা পুলিশ জানায়, থানা ও ডিবি পুলিশ যৌথ মতলব সড়কের হাজীর ডোন এলাকায় অভিযান চালায়। এসময় ৭ মাদক মামলার আসামি সেলিমকে আটক করে। সেলিমকে থানায় নিয়ে যাওয়ার সময় তার সহযোগীরা পুলিশের ওপর হামলা চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এতে সেলিম গুলিবিদ্ধ হন। আহত অবস্থায় মতলব স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ কুতুবউদ্দিন বাংলানিউজকে বলেন, এ ঘটনায় ৪ পুলিশ আহত হয়েছে। ঘটনাস্থল থেকে ৪ রাউন্ড গুলি, ৬ রাউন্ড কার্তুজ, ১শ’ ১০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ২টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। সেলিমের বিরুদ্ধে থানায় ৭ মাদক মামলা রয়েছে। দুপুরে তার মরদেহ ময়না তদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ০৫২৫ ঘণ্টা, ২৭ মে, ২০১৮
এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad