ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাংনীতে ‘বন্দুকযুদ্ধ’ নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৯ ঘণ্টা, মে ২৬, ২০১৮
গাংনীতে ‘বন্দুকযুদ্ধ’ নিহত ১ বন্দুকযুদ্ধ

মেহেরপুর: মেহেরপুরের গাংনীতে দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ হাফিজুল ইসলাম ওরফে হাফি (৪৫) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। 

নিহত হাফিজুল ইসলাম গাংনী ডিগ্রি কলেজপাড়া এলাকার শহীদ মুক্তিযোদ্ধা হারেজ উদ্দীনের ছেলে।

শনিবার দিবাগত রাত দেড়টার দিকে গাংনী উপজেলার কাথুলি ইউনিয়নের গাঁড়াবাড়িয়া বাথান মাঠ এলাকার জনৈক আমজাদ হোসেনের কচুক্ষেতে এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে পুলিশ একটি দেশি পিস্তল ও ১১২ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে।
গাংনী থানার ওসি হরেন্দনাথ সরকার বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।

ওসি হরেন্দনাথ সরকার জানান, রাত আনুমানিক ১ টা ৩৫ মিনিটের সময় গাঁড়াবাড়িয়া গ্রামের বাথান মাঠ এলাকায় দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে ‘বন্দুকযুদ্ধ’ হচ্ছে এমন সংবাদ পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। প্রায় আধাঘণ্টা বন্দুকযুদ্ধের ঘটনার পর পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে সেখান থেকে গুলিবিদ্ধ হাফিজুল ইসলামকে উদ্ধার করা হয়।  

পরে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে আবাসিক মেডিকেল অফিসার ডা. এমকে রেজা তাকে মৃত ঘোষণা করেন।

ওসি হরেন্দ্র নাথ সরকার আরও জানান, হাফিজুল ইসলাম এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগে গাংনী থানায় একাধিক মামলা রয়েছে। বেশ কয়েকটি মামলায় তার সাজা হয়েছে। সেসব মামলা থেকে জামিনে বেরিয়ে এসে মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন হাফিজুল।  

হাফিজুল ইসলামের মরদেহ মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এছাড়া উদ্ধারকৃত অস্ত্র ও মাদক দ্রব্যর বিষয়ে পৃথক দুটি মামলা হবে বলেও জানান হরেন্দ্র নাথ।

বাংলাদেশ সময়: ০৪৩৮ ঘণ্টা, মে ২৭, ২০১৮
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।