ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইসলামপুরে ভটভটির ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, মে ২৬, ২০১৮
ইসলামপুরে ভটভটির ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু

জামালপুর: জামালপুরের ইসলামপুর পলবান্ধা ইউনিয়নে শ্যালোচালিত ভটভটির ধাক্কায় রাকিব (১২) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

শনিবার (২৬ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ইউনিয়নের ইসলামপুর-সিরাজাবাদ সড়কের সরর্দারপাড়া বেইলি ব্রিজের কাছে এ ঘটনা ঘটে। রাকিব পলবান্ধা ইউনিয়নের পূর্ব বাহাদুরপুর গ্রামের মুনু মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, রাকিব ও তার বড় ভাই রাসেল রিকশায় করে ইসলামপুর থেকে বাড়িতে যাচ্ছিলেন। পথে ওই ব্রিজের কাছে পৌঁছলে পেছন থেকে একটি শ্যালোচালিত ভটভটি রিকশাটিকে ধাক্কা দেয়। এ সময় রাকিব ছিটকে পড়ে গেলে ভটভটি গাড়িটি তার ওপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় তার বড় ভাই রাসেল আহত হন। এলাকাবাসী তাদের উদ্ধার করে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জাম খান বাংলানিউজকে জানান, সড়ক দুর্ঘটনায় রাকিব নামে এক শিশুর নিহত হওয়ার খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, মে ২৬, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।