ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায়ের অভিযোগে আটক ১৭

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, মে ২৬, ২০১৮
শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায়ের অভিযোগে আটক ১৭

বগুড়া: বগুড়ার সরকারি প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ডিজিটাল উপায়ে অসদুপায় অবলম্বনের অভিযোগ ১১টি কেন্দ্র থেকে মোট ১৭জনকে আটক করা হয়েছে। একই সঙ্গে পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে ৩১জনকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (২৬ মে) দিনগত রাতে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী ও জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হোসেন আলী বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন। তবে তাদের নাম পরিচয় জানা যায়নি।


 
সনাতন চক্রবর্তী জানান, সরকারি প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা চলাকালে তাদের বিভিন্ন কেন্দ্র থেকে আটক করা হয়। আটকদের বিরুদ্ধে যথাযথ আইনে মামলার প্রস্তুতি চলছে।
 
এদিকে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হোসেন আলী জানান, সরকারি প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশ নিতে এ জেলায় ৩১ হাজার ৫০ ৯ জন পরীক্ষার্থী আবেদন করেন। এর মধ্যে ১৯ হাজার ২২২জন পরীক্ষায় অংশ নেন।

‘সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত শহরের ৩৭টি কেন্দ্র একযোগে পরীক্ষা অনুষ্ঠিত হয়। অসদুপায় অবলম্বনের দায়ে ৩১ জন বহিষ্কার করা হয়। ’
 
বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, মে ২৬, ২০১৮
এমবিএইচ/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad