ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে বজ্রপাতে আগুন, অভিযোগ ‘মোবাইল টাওয়ার’ নিয়ে 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, মে ২৬, ২০১৮
ময়মনসিংহে বজ্রপাতে আগুন, অভিযোগ ‘মোবাইল টাওয়ার’ নিয়ে 

ময়মনসিংহ: ময়মনসিংহ নগরীতে বজ্রপাতের পর একটি বাসার গ্যাস রাইজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে ওই বাসার মালিকের অভিযোগ, ছাদে থাকা বেসরকারি মোবাইল ফোন অপারেটর বাংলালিংকের টাওয়ারের কারণেই এ বজ্রপাত হয়েছে। 

শুক্রবার (২৫ মে) রাত ৯টার দিকে নগরীর মাসকান্দা এলাকার ২৯২ নম্বর বাসায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।  

শনিবার (২৬ মে) বিকেলে এ অগ্নিকাণ্ডের ঘটনায় স্থানীয় সাংবাদিকদের কাছে বাসার মালিক তামজিদ অতুল অভিযোগ করে বলেন, বাংলালিংক মোবাইল টাওয়ারের কারণেই বজ্রপাতে আমার বাসায় আগুন লেগেছে।

তিনি জানান, ২০১৫ সালে আমার বাসার ছাদে বাংলালিংক মোবাইল কোম্পানির টাওয়ার বসানো হয়। গত বছরের শেষ দিকে বজ্রপাত আশঙ্কাসহ বিভিন্ন কারণে এ টাওয়ারটি সরিয়ে নিতে লিখিত আবেদন করা হয়। কিন্তু সংশ্লিষ্ট কর্তৃপক্ষ নিব-নিচ্ছি বলে সময়ক্ষেপণ করেছে। এরই মধ্যে এ দুর্ঘটনা ঘটে।  

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রহমান বাংলানিউজকে জানান, বাসার গ্যাস রাইজারে বজ্রপাত ঘটলে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিস এবং গ্যাস সঞ্চালন লাইন সংশ্লিষ্টদের যৌথ প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করা হয়েছে।  

এ বিষয়ে বাংলালিংকের নেটওয়ার্ক সেক্টরের সিনিয়র ম্যানেজার তৌহিদুল ইসলাম খান বাংলানিউজকে জানান, বাসার মালিকের আবেদনের ভিত্তিতে খুব দ্রুত টাওয়ারটি সরিয়ে নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, মে ২৬, ২০১৮ 
এমএএএম/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।