ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

করিমগঞ্জে কৃষককে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, মে ২৬, ২০১৮
করিমগঞ্জে কৃষককে কুপিয়ে হত্যা

কিশোরগঞ্জ: জমি সংক্রান্ত বিরোধের জের ধরে কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় সঞ্জু মিয়া ওরফে ছোট মিয়া (৪৮) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

শনিবার (২৬ মে) বিকেলে করিমগঞ্জ উপজেলার চরদেহুন্দা গ্রামে এ ঘটনা ঘটে। ছোট মিয়া করিমগঞ্জ উপজেলার চরদেহুন্দা গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে।

স্থানীয়রা জানান, জমি নিয়ে সোহরাব হোসেনের সঙ্গে পার্শ্ববর্তী তাড়াইল উপজেলার জটারকান্দা গ্রামের আলতাফ মেম্বারের বিরোধ চলছিল। এনিয়ে বছর খানেক আগে একটি খুনের ঘটনায় সোহরাব হোসেনের পরিবার এলাকা ছাড়া ছিলেন। বিকেলে সোহরাব হোসেন ও তার ভাই ছোট মিয়া, ভাতিজা আলাল উদ্দিন বাড়িতে যান। খবর পেয়ে আলতাফ মেম্বার ও তার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা করে। এসময় হামলাকারীরা সোহরাব হোসেন, ছোট মিয়া ও আলালকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ছোট মিয়াকে মৃত ঘোষণা করেন।  

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুজিবুর রহমান বাংলানিউজকে জানান, ছোট মিয়ার মরদেহ ময়নাতন্তের পর তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, মে ২৬, ২০১৮
এনটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।