ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কক্সবাজারে ছোট ভাইকে গুলি করে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, মে ২৫, ২০১৮
কক্সবাজারে ছোট ভাইকে গুলি করে হত্যা

কক্সবাজার: কক্সবাজার সদর উপজেলার ঝিলংজায় এরশাদ উল্লাহ (২৬) নামে এক যুবক তার ছোট ভাই আবদুর শুক্কুরকে (১৯) গুলি করে হত্যা করেছেন। 

শুক্রবার (২৫ মে) বিকেল ৪টার দিকে ঝিলংজা ইউনিয়নের জানারঘোনার ফুটখালী মসজিদের সামনে এ ঘটনা ঘটে। তারা একই এলাকার নাজিম উদ্দিনের ছেলে।

ঝিলংজা ইউনিয়ন পরিষদ সদস্য রফিকুল ইসলাম বাহাদুর জানান, দক্ষিণ জানারঘোনা এলাকার রাজমিস্ত্রি মনসুরের সহকারী হিসেবে কাজ করতেন আবদুর শুক্কুর। কাজের টাকা নিয়ে শুক্রবার দুপুর দেড়টার দিকে মসজিদ মাঠে মনসুরের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হলে মুসল্লিরা তাৎক্ষনিক বিষয়টি সুরাহা করে দেন। কিন্তু মনসুর বিষয়টি নিয়ে এরশাদ উল্লাহর কাছে নালিশ করেন। এরশাদ উল্লাহর সঙ্গে তার ছোট ভাইয়ের সম্পর্ক তেমন ভালো ছিলো না, তাদের মধ্যে বিরোধ ছিলো। পুরনো বিরোধ ও মনসুরের সঙ্গে ঝগড়া এ দু’টিকে বিষয় নিয়ে উত্তেজিত হয়ে এরশাদ উল্লাহ মসজিদ মাঠে গিয়ে আবদুর শুক্কুরকে গুলি করেন। এ অবস্থায় আবদুর শুক্কুরকে কক্সবাজার সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) কামরুল আজম বাংলানিউজকে জানান, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের তলপেট ও হাতে গুলির চিহ্ন রয়েছে।

কক্সবাজার সদর থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার বলেন, ঘাতককে ধরতে পুলিশি অভিযান চলছে।  

বাংলাদেশ সময়: ২৩২৯ ঘণ্টা, মে ২৫, ২০১৮
টিটি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।