ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রবল বাতাসে কাঁঠালবাড়ী-শিমুলিয়ায় ফেরি চলাচল ব্যাহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, মে ২৫, ২০১৮
প্রবল বাতাসে কাঁঠালবাড়ী-শিমুলিয়ায় ফেরি চলাচল ব্যাহত কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে ফেরি চলাচল বাতাসের কারণে ব্যাহত হচ্ছে (ফাইল ফটো)

মাদারীপুর: প্রবল বাতাসের কারণে ফেরি চলাচল ব্যাহত হচ্ছে কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে। দুর্ঘটনা এড়াতে মাঝ পদ্মায় চলাচলকারী পাঁচটি ফেরি চরে নোঙরও করে রাখা হয় পৌনে একঘণ্টার মতো ধরে।

শুক্রবার (২৫ মে) রাত পৌনে ৯টার দিকে হঠাৎ করেই বাতাস বইতে থাকে। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিসি) কাঁঠালবাড়ী ঘাট সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

সূত্র জানায়, মাঝ পদ্মায় চলাচলকারী ফেরিগুলো বাতাসের কারণে চলাচল করতে না পারায় পদ্মার চরের বিভিন্ন স্থানে নোঙর করে রাখে। এছাড়া কাঁঠালবাড়ী ঘাট থেকেও ফেরি চলাচল সাময়িক বন্ধ রাখা হয়।

চলাচলরত ফেরি কাকলীর ইনচার্জ মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে বলেন, ‘রাত পৌনে ৯টার দিকে হঠাৎ বাতাস শুরু হলে আমরা বাতাস উপেক্ষা করে চলতে ব্যর্থ হই। দুর্ঘটনা এড়াতে চ্যানেল মুখের চরে নোঙর করে রাখি। প্রায় পৌনে একঘণ্টা পর বাতাস কিছুটা কমলে পুনরায় চলাচল শুরু করি। ’

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, মে ২৫, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।