ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পরিচয় মিলেছে নেত্রকোনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত একজনের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, মে ২৫, ২০১৮
পরিচয় মিলেছে নেত্রকোনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত একজনের ‘বন্দুকযুদ্ধে’ নিহত দুই মাদক বিক্রেতা

নেত্রকোনা: নেত্রকোনা সদরের মদনপুর ইউনিয়নে ‘বন্দুকযুদ্ধে’ নিহত দুই মাদক বিক্রেতার মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তবে অপরজনের নাম-পরিচয় সম্পর্কে এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।

নিহত মাদক বিক্রেতা হলেন- কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার পশ্চিম সিকদারপাড়ার মো. হোসাইনের ছেলে মো. ওসমান গনি।

** নেত্রকোনায় বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত

শুক্রবার (২৫ মে) বিকেলে নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন খান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

এদিকে নেত্রকোনার পুলিশ সুপার (এসপি) জয়দেব চৌধুরী বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার (২৪ মে) দিবাগত রাতে মাদক কেনাবেচা হচ্ছে এমন গোপন সংবাদ পেয়ে মদনপুরের মনাং এলাকায় অভিযান চালায় পুলিশ। পরে মাদক বিক্রেতারা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে।  

একপর্যায়ে মডেল থানার দুই পুলিশ কর্মকর্তা ও এক সদস্য আহত ছাড়াও দুই মাদক বিক্রেতা নিহত হন। ঘটনাস্থল থেকে ৭০৫ গ্রাম হেরোইন, তিন হাজার পাঁচ পিস ইয়াবা ও দু’টি পাইপগান জব্দ করা হয় বলেও জানান পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

আহত পুলিশ সদস্যরা হলেন- উপ-পরিদর্শক (এসআই) জলিল, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জাকির ও কনস্টেবল ওয়াহিদ। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, মে ২৫, ২০১৮
জিপি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।