ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে হেরোইনসহ দুই বিক্রেতা আটক

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, মে ২৫, ২০১৮
ঈশ্বরদীতে হেরোইনসহ দুই বিক্রেতা আটক

ঈশ্বরদী (পাবনা): পাবনার ঈশ্বরদীতে মাদকবিরোধী বিশেষ অভিযানে ১১২ পুড়িয়া হেরোইনসহ দুই বিক্রেতাকে আটক করেছে পুলিশ। 

শুক্রবার (২৫ মে) দুপুর আড়াইটার দিকে উপজেলার দু’টি ইউনিয়ন থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের আওতাপাড়া এলাকার বাহার সরদারের ছেলে সালাম সরদার (২৫) ও পাকশি ইউনিয়নের বাঘইল ইস্তা সাকোর মুখ এলাকার মৃত রহিম উদ্দিন প্রামাণিকের ছেলে সাহান প্রামাণিক (৪০)।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক বাংলানিউজকে জানান, আটক ব্যক্তিদের বিরুদ্ধে অর্ধডজন করে মাদক মামলা রয়েছে। তারা জেল খেটে জামিনে মুক্ত হওয়ার পর পরই গোপনে আবার মাদকের ব্যবসা শুরু করে। পুলিশের চোখ ফাঁকি দিয়ে তারা ইউনিয়নের বিভিন্ন এলাকায় ইয়াবা ও হেরোইন বিক্রি করতো।  

শুক্রবার দুপুরে উপজেলার সাহাপুর ও পাকশি এলাকায় বিশেষ অভিযান চালিয়ে হেরোইন বিক্রির সময় তাদের হাতেনাতে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১১২ পুড়িয়া হেরোইন জব্দ করে পুলিশ।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বাংলানিউজকে জানান, আটক আসামিদের বিরুদ্ধে ইয়াবা, ফেনসিডিল ও হেরোইনের অর্ধডজন করে মামলা রয়েছে। নতুন মামলা নথিভুক্ত করে শনিবার সকালে তাদের আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, মে ২৫, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad