ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় মাদক বিক্রেতা গুলিবিদ্ধ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২০ ঘণ্টা, মে ২৫, ২০১৮
বগুড়ায় মাদক বিক্রেতা গুলিবিদ্ধ

বগুড়া: বগুড়ায় মাদকবিরোধী অভিযানে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ অবস্থায় নয়ন নামে এক মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। এসময় তার দেহ তল্লাশি করে ২শ’ পিস ইয়াবা জব্ধ করা হয়। পাশাপাশি ঘটনাস্থল থেকে ওয়ান শুটার গান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
 

এ ঘটনায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শওকত ও কনস্টেবল কাবিল আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২৫ মে) দুপুরে জেলার অতিরিক্তি পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে বৃহস্পতিবার (২৪ মে) দিনগত গভীর রাতে শহরের প্রথম বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে।

নয়ন শহরের নিশিন্দারা মধ্যপাড়ার আব্দুর রহমানের ছেলে। তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, বৃহস্পতিবার রাতে শহরের প্রথম বাইপাস এলাকায় একদল মাদক ও অস্ত্র ব্যবসায়ী জমায়েত হয়েছে, তাদের কাছে এমন তথ্য আসে। তাৎক্ষণিক সেখানে অভিযান গেলে দুষ্কৃতিকারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে নয়নের ডান পা গুলিবিদ্ধ হয়। এসময় বাকিরা পালিয়ে যান।

পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় নয়নকে আটক করে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় আহত ডিবির এএসআই শওকত ও কনস্টেবল কাবিলকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
তিনি আরও জানান, গুলিবিদ্ধ নয়নের নামে অস্ত্র আইনে দু’টি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ছয়টি মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে আরও একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
 
এদিকে গত সাতদিনে বগুড়ার ১২টি উপজেলায় মাদকবিরোধী অভিযানে ১৪১ মামলায় গ্রেফতার ১৯০ জনকে মাদক বিক্রেতাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। উদ্ধার করা হয়েছে ৫ হাজার ৭৬১ পিস ইয়াবা, ভারতীয় আমদানি নিষিদ্ধ ৩৩০ বোতল ফেনসিডিল, ৩১ গ্রাম হেরোইন, ২২ কেজি গাঁজা ও ১৫০ অ্যাম্পুল নেশাজাতীয় ইঞ্জেকশন।
 
বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, মে ২৫, ২০১৮
এমবিএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ