ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কলাপাড়ায় মাদকদ্রব্যসহ আটক ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪১ ঘণ্টা, মে ২৫, ২০১৮
কলাপাড়ায় মাদকদ্রব্যসহ আটক ৫

পটুয়াখালী: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোলাইমদ, গাঁজা ও ইয়াবাসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ মে) দুপুর থেকে দিনগত রাত পর্যন্ত উপজেলায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে কলাপাড়া ও মহিপুর থানা পুলিশ।

দুই থানায় আটকরা হলেন- কামাল প্যাদা, দুলাল, নিমাই শীল, জোজো (২৮) ও হেমাথিন (৩২)।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন বাংলানিউজকে জানান, বিকেল থেকে রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযানে ৭০ লিটার দেশিয় চোলাই মদসহ কামাল প্যাদা, ৩৫ পিস ইয়াবা ও ৪০ গ্রাম গাঁজাসহ দুলাল ও নিমাই শীলকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বাংলানিউজকে জানান, রাতে মাদকবিরোধী অভিযানে ৩২০ লিটার চোলাইমদ, মদ তৈরির সরঞ্জাম ও এক কেজি গাঁজাসহ দু’জনকে আটক করা হয়েছে। আটকরা একই এলাকার মৃত মংইয়া রাখাইনের ছেলে জোজো ও কুয়াকাটার কেরানীপাড়া রাখাইন মেঞ্জোর স্ত্রী হেমাথিন।

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি মাদকবিরোধী এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৭৩৫ ঘণ্টা, মে ২৫, ২০১৮
এইচএমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad