ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে সরকারি কাজে বাধার অভিযোগে আরো ৪ জনের দণ্ড

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, মে ২৪, ২০১৮
ফেনীতে সরকারি কাজে বাধার অভিযোগে আরো ৪ জনের দণ্ড ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফেনী: ফেনী শহরের গ্র্যান্ড হক টাওয়ারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় সরকারি গাড়িতে ইট নিক্ষেপ, ম্যাজিস্ট্রেটকে আক্রমণের চেষ্টা ও দণ্ডিত আসামি ছিনতাই করে নেওয়ার চেষ্টার অভিযোগে আরো চারজনকে কারাদণ্ড ও জরিমানা করেছেন আদালত।

ভিডিও ফুটেজের মাধ্যমে দুর্বৃত্তদের শনাক্ত করে বৃহস্পতিবার (২৪ মে) দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানার ভ্রাম্যমাণ আদালত এ দণ্ড-জরিমানা করেন।

তিনি বলেন, মায়াবী ফ্যাশনের কর্মচারী রাকিবুল ইসলাম আসামি ছিনতাইয়ের চেষ্টা করছিলেন তাই তাকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড, মায়াবীর আর এক কর্মচারীর ছবি প্রায় সব নিউজ লিংকে দেখা যায় সেজন্য আফাজুল হককে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড।

এছাড়া সাঈদ হোসেনকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড ও সাঈদ হোসেন শহীদ মার্কেটের দোকান রাজকন্যার কর্মচারীও ঘটনার দিন গাড়ি ভাঙচুরের চেষ্টা করেন মর্মে ভিডিও ফুটেজে দেখা যায়।

অপরদিকে সরকারি কর্মচারীকে ক্ষতিসাধনের চেষ্টা করায় ভ্যালু জেন্টস কালেকশনের মালিক নিজাম উদ্দিনকে দুই লাখ টাকা জরিমানা করা হয়।

মঙ্গলবার (২২ মে) বিকেলে ফেনী শহরের মিজান রোড়ের গ্র্যান্ড হক টাওয়ারে ভ্রাম্যমাণ আদালতকে অবরুদ্ধ ও গাড়িতে ভাঙচুরের ঘটনা ঘটে।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, মে ২৪, ২০১৮
এসএইচডি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।